1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:৩৭ পূর্বাহ্ন

জগন্নাথপুরে বঙ্গবন্ধু সৈনিক লীগের কমিটি গঠন

  • Update Time : বুধবার, ২৪ অক্টোবর, ২০১৮
  • ৩৩৩ Time View

জগন্নাথপুর উপজেলা ও পৌর শাখার বঙ্গবন্ধু সৈনিক লীগের নতুন কমিটি গঠন করা হয়েছে।
মো. ফারুক আলীকে সভাপতি এবং হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক করে জগন্নাথপুর উপজেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের ৭১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। এছাড়া শাহিনুর রহমানকে সভাপতি ও শামিনুর রহমানকে সাধারন সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট পৌর শাখা কমিটি গঠন করা হয়।
মঙ্গলবার জেলা বঙ্গবন্ধু সৈনিক লীগের সভাপতি মো. মেহেদী হাসান চৌধুরী রাসেল এবং সাধারণ সম্পাদক রিংকু চৌধুরী স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

উপজেলা বঙ্গবন্ধুর সৈনিক লীগ কমিটির অন্য সদস্যরা হলেন, কমিটির অন্য সদস্যরা হলেন, ‘সিনিয়র সহ সভাপতি মো. সুনুর আলী, সহ সভাপতি আলফু মিয়া, হেলাল মিয়া, মান্দান মিয়া, জিয়াউর রহমান, আহমদ আলী, যুগ্ম সাধারণ সম্পাদক নোমান আহমদ রুমেন, সাংগঠনিক সম্পাদক গয়াছ মিয়া, জাবেদ আলী, ফজরুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক সফিকুল ইসলাম, দপ্তর সম্পাদক তারিফ উদ্দিন, অর্থ সম্পাদক আলী হোসেন, সাংস্কৃতিক সম্পাদক লিখন মিয়া, যুব ও ক্রীড়া সম্পাদক আরব উল্লাহ, মহিলা বিষয়ক সম্পাদক আয়ফুল বেগম, তথ্য ও গবেষণা সম্পাদক তোফায়েল আহমেদ, সমাজ কল্যাণ সম্পাদক মো. আজিম উদ্দিন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক মো. শিশু মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক সফিকুল ইসলাম বাচ্চু, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক রনি মিয়া, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক আব্দুল জফুর, সদস্য তাজ উদ্দিন, রুপন কুমার দেব, ফারুক আহমেদ, ফুল মিয়া, কয়ছর মিয়া, ফয়জুর রহমান, সৈয়দ সিরাজ আলী, রুহেল মিয়া, আলী হোসেন, সায়েক মিয়া, আলী মিয়া, আল মমিন, তারিফ উদ্দিন, ইয়াক্তার মিয়া।

এদিকে বঙ্গবন্ধু সৈনিক লীগের নতুন কমিটিকে স্বাগত জানিয়েছে পৌর শহরে আনন্দ মিছিল অনুষ্ঠিত হয়েছে। পরে নবগঠিত কমিটির সভাপতি ফারুক আলীর সভাপতিত্বে একপথসভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক তাজউদ্দিন আহমদ, পৌর কাউন্সিলর আবাব মিয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক মোতাহীর আলী, সহ সভাপতি সিদ্দিকুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম, পৌর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ছালিক আহমদ পীর, যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলাম, নবগঠিত বঙ্গবন্ধু সৈনিক লীগ উপজেলা শাখার নবগঠিত কমিটির সাধারন সম্পাদক হাবিবুর রহমান, পৌর শাখার সভাপতি শাহিনুর রহমান, সাধারন সম্পাদক শামিনুর রহমান, প্রমুখ।

প্রেস বিজ্ঞপ্তি

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com