1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বাল্য বিবাহকে না বলে শিক্ষার্থীদের লাল কার্ড প্রদর্শন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:১৭ অপরাহ্ন

জগন্নাথপুরে বাল্য বিবাহকে না বলে শিক্ষার্থীদের লাল কার্ড প্রদর্শন

  • Update Time : সোমবার, ২৩ জানুয়ারী, ২০১৭
  • ৩৪২ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জেলা প্রশাসনের উদ্যোগে জেলাব্যাপি ‘বাল্য বিবাহকে না বলুন’ কর্মসুচীর অংশ হিসেবে বাল্য বিবাহকে না জানিয়ে লাল কার্ড প্রর্দশন করল জগন্নাথপুরের ২৬টি উচ্চ বিদ্যালয়ের হাজার হাজার শিক্ষার্থীরা। সোমবার জগন্নাথপুর উপজেলা সদরের সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ে আনুষ্টানিকভাবে এ কর্মসুচীর উদ্বোধন করেন ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ। এছাড়াও প্রতিটি বিদ্যালয়ে লাল কার্ড প্রর্দশন কর্মসূচী পালিত হয়।
সকাল ১১ টায় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে শিক্ষার্থীরা‘ হাতে হাতে প্লে কার্ড নিয়ে ‘বাল্য বিবাহ না জানিয়ে লাল কার্ড প্রদর্শন করে।

পরে বিদ্যালয়ে প্রধান শিক্ষক অনন্ত সিংহের সভাপতিত্বে ও বিদ্যালয়ের সহকারী শিক্ষক জয়ন্ত শেখর রায়ের সঞ্চালনায় এক সভা অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা জয়নাল আবেদীন, প্রেসক্লাব সভাপতি শংকর রায়, কাউন্সিলর গিয়াস উদ্দিন মুন্না, বিদ্যালয়ের সহকারী শিক্ষক জামাল উদ্দিন, সেলিনা বেগম প্রমুখ। জগন্নাথপুর উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি অাতাউর রহমান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান,জেলা প্রশাসনের উদ্যোগকে বাস্তবায়ন করতে অামরা প্রতিটি মাধ্যমিক বিদ্যালয়ে বাল্য বিবাহকে না জানিয়ে শিক্ষার্থীদের নিয়ে লাল কার্ড প্রর্দশন করেছি। তিনি বলেন.এ কর্মসূচী বাল্য বিবাহ না দিতে অভিভাবক ও শিক্ষার্থীদের উৎসাহিত করবে।

জগন্নাথপুরের ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, জেলা পরিষদের উদ্যোগে আয়োজিত কর্মসুচীর অংশ হিসেবে জগন্নাথপুরের ২৬টি বিদ্যালয়ে একযোগে এ কর্মসুচী পালিত হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com