1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে বিএনপির সহযোগি সংগঠনের দুই কর্মী গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৫৬ অপরাহ্ন
শিরোনাম:
পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত এনআইসিইউতে শিশুর মৃত্যু, চিকিৎসককে মেরে আইসিইউতে পাঠাল রোগীর স্বজন

জগন্নাথপুরে বিএনপির সহযোগি সংগঠনের দুই কর্মী গ্রেফতার

  • Update Time : মঙ্গলবার, ৬ ফেব্রুয়ারী, ২০১৮
  • ২৯৬ Time View

স্টাফ রিপোর্টার :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা বিএনপির সহযোগি সংগঠনের দুই কর্মীকে গ্রেফতার করা হয়েছে।
মঙ্গলবার দুপুরে পৌর শহরের পৌরপয়েন্ট এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে জগন্নাথপুর থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলেন উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি পৌরএলাকার হবিবপুর গ্রামের বাসিন্দা সেলিম আহমদ ও ছাত্রদলকর্মী জগন্নাথপুর গ্রামের বাসিন্দা শফিকুল ইসলাম খেজর মিয়া ।
জগন্নাথপুর থানা ওসি কর্মকর্তা হারুনুর রশিদ চৌধুরী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়ার মামলার রায়কে সামনে রেখে নাশকতাসৃষ্টির পরিকল্পনার অভিযোগে তাদেরকে গ্রেফতার করে সুনামগঞ্জ জেলা হাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com