1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৪৬ অপরাহ্ন

জগন্নাথপুরে যথাযোগ্য মর্যাদায় স্বাধীনতা দিবস উদযাপন

  • Update Time : মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪
  • ৬০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক -সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে দিন ব্যাপী নানা কর্মসূচিতে পালন করা হয়। স্বাধীনতা দিবসের প্রথম প্রহরে  ভোরে কেন্দ্রীয় শহীদ মিনারে উপজেলা প্রশাসন,উপজেলা পরিষদ,মুক্তিযোদ্ধা সংসদ,আওয়ামী লীগ অঙ্গ সহযোগী সংগঠন,পৌর পরিষদ, জগন্নাথপুর প্রেসক্লাব,উদীচী শিল্পী গোষ্ঠী সহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করা হয়। পরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে উপজেলা পরিষদ ও মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে  শ্রদ্ধা নিবেদন করা হয়। দুপুরে উপজেলার বীর মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা, শহীদ বীর মুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারের সদস্যগনের সংবর্ধনা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল সকাল ১১ টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এর সম্মেলন কক্ষে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল বশিরুল ইসলামের সভাপতিত্বে ও উপজেলা প্রকৌশলী অফিসের হিসাব রক্ষক ধীরেন্দ্র সুত্রধরের সঞ্চালনায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নূরুল ইসলাম, সহকারী কমিশনার ভূমি রিয়াদ বিন ইব্রাহিম ভূঞা, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হোসেন লালন, মহিলা ভাইস চেয়ারম্যান সুফিয়া খানম সাথী, জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ ওসি আমিনুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রিজু বীর মুক্তিযোদ্ধা সৈয়দ আতাউর রহমান, আঃ হক, জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়, রানীগঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শেখ সদরুল ইসলাম, আওয়ামী নেতা আব্দুল কাইয়ুম মশাহিদ, উপজেলা যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র সাফরুজ ইসলাম মুন্না প্রমুখ।

 

 

 

 

আওয়ামী লীগ – আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা শহীদ মিনার ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভায় মিলিত হয়। উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিমের সভাপতিত্বে এতে বক্তব্য দেন সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য সিদ্দিক আহমেদ,উপজেলা পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম, সাবেক সহ সভাপতি আব্দুল কাইয়ুম মশাহিদ,আনহার মিয়া,আওয়ামী লীগ নেতা আকমল খান, বিজন কুমার দেব,উপজেলা  যুবলীগ সভাপতি কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল হোসেন লালন,সহ সভাপতি শিক্ষক সাইফুল ইসলাম রিপন,প্যানেল মেয়র সাফরোজ ইসলাম, চেয়ারম্যান আঙ্গুর মিয়া,আইয়ুব খান, পাটলী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনু মোহাম্মদ মতছির,যুবলীগ নেতা  আবু জিলানী আবু,উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুল মুকিত, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি কল্যান কান্তি রায় সানী প্রমুখ

২৬ মার্চ ভোরে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে স্বাধীনতা দিবসের আনুষ্ঠানিক শভ সূচনা হয়। ৫ টা ৫৬ মিনিটে কেন্দ্রীয় শহীদ মিনারে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংগঠনের পক্ষ থেকে পুষ্পস্তবক অর্পণ শেষে সকাল আট টা ৩০ মিনিটে জগন্নাথপুর স্বরূপ চন্দ্র সরকারী উচ্চ বিদ্যালয়ের মাঠে জাতীয় পতাকা উত্তোলন, জাতীয় সংগীত পরিবেশন ও কুচকাওয়াজ অনুষ্ঠিত হয়। সকাল সাড়ে দশটায় চিত্রাংকন প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com