1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে রাস্তায় খুঁটি ফেলে প্রতিবন্ধকতা, যান চলাচল বন্ধ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪০ পূর্বাহ্ন

জগন্নাথপুরে রাস্তায় খুঁটি ফেলে প্রতিবন্ধকতা, যান চলাচল বন্ধ

  • Update Time : রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭
  • ১৮১ Time View

স্টাফ রিপোর্টার::
জগন্নাথপুর পৌরএলাকায় একটি সড়কে খুঁটি স্থাপন করে যান চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। ফলে ওই সড়কের সব ধরনের যানবাহন চলাচল ব্যাহত হচ্ছে।

রোববার সরজমিন ঘুরে দেখা যায়, জগন্নাথপুর পৌরশহরের আব্দুস সোবহান হাই স্কুল-কেশবপুর বাইপাস রাস্তায়একটি খুঁিট স্থাপন করে যানবাহন চলাচল আটকে দেয়া হয়েছে। যে কারনে এ সড়কে কোন ধরনের যানবাহন চলাচল করা সম্ভব্য হচ্ছে না। ফলে দূর্ভোগের শিকার হচ্ছেন জনসাধারন।

স্থানীয়রা জানিয়েছেন জাপা নেতা আব্দুল মনাফ ও সাহিদ মিয়াগংরা আবদুস সোবহান স্কুল -কেশবপুর বাইপাস এ সড়কে আবদুল মনাফের বাড়ির সামনে একটি খুঁিট বসিয়ে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। ফলে ওই সড়কে অনেক দিন ধরে রিকশা থেকে শুরু করে অটোরিকশা, সিএনজি, লেগুনাসহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ রয়েছে।

এব্যাপারে জাপা নেতা আবদুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, রাস্তার বেশ অংশ ভেঙে গেছে। এই রাস্তা দিয়ে শিক্ষার্থীরা যাতায়াত করে থাকে। তাই শিক্ষার্থীর চলাচলের কথা ভেবে ও সড়কের ভাঙন রোধ করার জন্য এলাকাবাসীর মতামতের প্রেক্ষিতে রাস্তায় খু^ুঁিট ফেলে রাখা হয়েছে।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর দেলোয়ার হোসাইন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, তাদেরকে বলা হয়েছে রাস্তা থেকে দ্রুত খুঁটি সারানোর জন্য।

খোঁজ নিয়ে জানা যায়, ২০০৯ সালে জগন্নাথপুর পৌরসভার অর্থায়নে প্রায় ৪ লাখ টাকা ব্যয়ে এলাকাবাসীর যাতাযাতের সুবিদার জন্য বাইপাস সড়ক হিসেবে হবিবপুর-জালালাবাদ আবাসিক এলাকায় আবদুস সোবহান স্কুলে নিকটবর্তী হতে কেশবপুর সড়কের মুখ পর্যন্ত এ রাস্তাটি নির্মান করা হয়।

জগন্নাথপুর পৌরসভার মেয়র আব্দুল মনাফ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, সড়কে কেউ প্রতিবন্ধকতা সৃষ্টি করলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com