1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে সর্দি-জ্বরের প্রাদুর্ভাব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:০৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে সর্দি-জ্বরের প্রাদুর্ভাব

  • Update Time : সোমবার, ২৩ জুলাই, ২০১৮
  • ২৬৬ Time View

স্টাফ রিপোর্টার:: সুনামগঞ্জের জগন্নাথপুরে জ্বর,সর্দি, কাশি-ডায়রিয়া রোগের প্রার্দুভাব দেখা দিয়েছে। প্রতিদিনই এসব রোগে আক্রান্ত ১০ থেকে ১৫ জন রোগি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিচ্ছেন।
সোমবার দুপুরে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা: সাজ্জাদ হোসেন এমন তথ্য জানিয়েছেন।
তিনি জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে বলেন, গত কয়েকদিনের প্রচন্ড তাপদাহে জগন্নাথপুরে ভাইরাসজনিত রোগ জ্বর, সর্দি ও কাশি’র প্রার্দুভার দেখা দিয়েছে। গত এক সপ্তাহ ধরে শতাধিক ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দিয়েছেন। আজও আজও ১০ থেকে ১৫জন রোগি প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিতে আসা শিখা রানী দাস বলেন, গতকাল (রোববার) থেকে সর্দি ও জ্বরে আক্রান্ত হয়ে পড়ি। চিকিৎসা দেওয়ার জন্য স্বাস্থ্য কমপ্লেক্সে এসেছি। ডাক্তাররা প্রাথমিক চিকিৎসা দিয়ে কিছু ঔষধ দিয়েছেন। ঔষধ সেবনের পর কমে যাবে বলে ডাক্তার বলেছেন। ডায়রিয়ায় আক্রান্ত আরেক রোগে সুসেন দাস বলেন, গত দুই দিন ধরে ডায়রিয়া আক্রান্ত হয়ে পড়েছি। চিকিৎসকরা বলেছেন, গরমজনিত কারনে এ রোগ হয়েছে। ঔষধ সেবনের পরার্মশ দিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com