1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে স্কুলছাত্র শুকুরের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধব ও প্রতিবাদ সভা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে স্কুলছাত্র শুকুরের খুনিদের ফাঁসির দাবিতে মানববন্ধব ও প্রতিবাদ সভা

  • Update Time : বৃহস্পতিবার, ২৫ মে, ২০১৭
  • ১৮১ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নোয়াগাও গ্রামের তৃতীয় শ্রেণির ছাত্র শুকুর আলম হত্যাকান্ডের প্রতিবাদে ফুঁসে উঠেছেন তার সহপাঠীসহ পুরো এলাকাবাসী। তারা খুনি নরপশুদের ফাঁসির দাবিতে বিভিন্ন কর্মসূচি পালন করছেন।
শুকুর আলমের সহপাঠী ও বিদ্যালয়ের শিক্ষকসহ এলাকাবাসীর উদ্যোগে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় স্থানীয় কামারখাল সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ইউনুছ মিয়ার সভাপতিত্বে ও সহকারী শিক্ষক ইমাদ উদ্দিনের পরিচালনায় মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন কলকলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল হাসিম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক জোৎস্না বেগম, সহকারী শিক্ষক আলেয়া বেগম, সায়রা বেগম, নিহত শুকুর আলমের পিতা মজর উদ্দিন, আব্দুল কদ্দুছ, আব্দুল মালিক, আমিরুল ইসলাম দিলসাদ ও মোস্তাফিজুর রহমান মুহিত।
উপস্থিত ছিলেন আব্দুর রহিম, মোশাররফ হোসেন লোকমান, কুহিনুর রহমান, কালন মিয়া, মিজান মিয়া, জুবায়ের, রুহেল মিয়া, ফয়জুল মিয়া, আবু খালেদ প্রমুখ।
বক্তারা বলেন, নিস্পাপ একটি শিশুকে পরিকল্পিতভাবে হত্যা করেছে নরপশুরা। এ হত্যাকা-ের পর তার সহপাঠীসহ বিদ্যালয়ের কোমলপ্রাণ শিশুদের মাঝে আতঙ্ক বিরাজ করছে। এভাবে যাতে আর কোনো শিশুকে প্রাণ হারাতে না হয় সেজন্য যথাযথ পদক্ষেপ নিতে হবে। তারা বলেন, আসামিরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে। পুলিশকে তারা ম্যানেজ করে রেখেছে, তাই তাদের কিছুই হবে না বলেও এলাকায় বলে বেড়াচ্ছে। বক্তারা শিশু শুকুর আলমকে নির্মমভাবে হত্যাকারী নানু, শেরাটন, আব্দুল আলীম, আলকাব, টুনু, সুর ইসলাম ও আখলুকে অবিলম্বে বিচারের আওতায় নিয়ে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য প্রশাসন ও প্রধানমন্ত্রীর প্রতি দাবি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com