1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুরে ৮৭টি কেন্দ্রের মধ্যে, ৫১টি কেন্দ্র ঝুঁকিপূর্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:২৬ পূর্বাহ্ন

জগন্নাথপুরে ৮৭টি কেন্দ্রের মধ্যে, ৫১টি কেন্দ্র ঝুঁকিপূর্ন

  • Update Time : রবিবার, ৫ মার্চ, ২০১৭
  • ১৭৭ Time View

স্টাফ রির্পোটার :: জগন্নাথপুর উপজেলা পরিষদ নিবার্চন কে ঘিরে প্রায় একমাস ব্যাপি প্রচার প্রচারনা শেষ হয়ে গেছে শনিবার রাত ১২টায়। ভোটাররা এখন প্রার্থীদের নিয়ে হিসাব কষছেন। কাল সোমবার ভোট গ্রহন। প্রশাসনের সকল প্রস্তুুতি সম্পন্ন। চারিদিকে ছড়িয়ে পড়ছে নির্বাচনী উত্তাপ। এ উত্তাপ আরো বেশি ছড়াচ্ছে লন্ডনে বসবাসরত প্রবাসিদের মধ্যে। মুঠোফোন, ফেসবুকসহ ইন্টারনেটের মাধ্যমে প্রতিনিয়ত খোজ খবর নিচ্ছেন স্বজনদের নিকট থেকে। তাদের পছন্দের প্রার্থীর পক্ষে ভোট প্রার্থনা করছেন

একটি পৌরসভা ও ৮টি ইউনিয়ন নিয়ে গঠিত এ উপজেলায় মোট ভোটার সংখ্যা এক লাখ ৬৭ হাজার ৪৯৯ জন। এর মধ্যে পুুরুষ ভোটার ৮৩ হাজার ৬শ ৯২ ও মহিলা ভোটার ৮৩ হাজার ৮শ ৭জন। মোট ৮৭টি ভোট কেন্দ্রের মধ্যে ৫১টি কেন্দ্রকে ঝুঁকিপূর্ন হিসেবে চিহিৃ করা হয়েছে। রোববার প্রতিটি কেন্দ্রে ভোট গ্রহনের সকল সরঞ্জাম পাঠানো হয়েছে।
নির্বাচনের রিটার্নিং অফিসার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) কামরুজ্জামান জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম কে জানান, উপজেলা পরিষদ নির্বাচনে ৮৭টি কেন্দ্রের মধ্যে ৫১টি কেন্দ্র অধিক গুরুত্বপূর্ন চিহিৃত করা হয়েছে। এছাড়া ১৬জন এক্্িরকিউটিভ ম্যাজিস্ট্রেট নিয়োগ করা হয়েছে। আইন শৃংখলা রক্ষায় পুলিশ ৮শ ১৩জন, বিজিবি-৬০জন, র‌্যাব-৩২জন, আনসার ও ভিডিপির ১ হাজার ৪৪ জন নিয়োজিত থাকবেন। এছাড়াও পুলিশ ও র‌্যাবের সাদা পোষাকে বিপুল সংখ্যক আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী থাকবেন। ৯টি স্টাইকিং ফোর্স ৩১ টি মোবাইল টিম নির্বাচনী এলাকায় নিয়োজিত থাকবেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com