1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে অভিবাদন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আমির হোসনেকে উচ্চ শিক্ষায় ১ লাখ টাকা অনুদান দিল ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্ট - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম:

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে অভিবাদন ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আমির হোসনেকে উচ্চ শিক্ষায় ১ লাখ টাকা অনুদান দিল ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্ট

  • Update Time : শনিবার, ১০ মার্চ, ২০১৮
  • ৪০২ Time View

স্টাফ রিপোর্টার:: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের পাড়ারগাঁও গ্রামের দরিদ্র মেধাবী শিক্ষার্থী আমির হোসেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তির সুযোগ পেয়ে পড়ালেখার খরচ জোগাতে দুশ্চিন্তায় ভুগছে এনিয়ে জগন্নাথপুরের সর্বপ্রথম অনলাইন পত্রিকা জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এ সংবাদ প্রকাশ হলে জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের পক্ষ থেকে তাঁর উচ্চ শিক্ষার ব্যয়ভার বহনের অশ^াস দেয়া হয়। যার প্রেক্ষিতে জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের ১৮তম বৃত্তি বিতরণী অনুষ্ঠানে শনিবার বিকেলে অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান এমপির হাত থেকে ট্রাস্টের পক্ষ থেকে এক লাখ টাকার চেক প্রদান করা হয়। অনুষ্ঠানের সঞ্চালক ট্রাস্টের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুহিব চৌধুরী মেধাবী শিক্ষার্থী আমির হোসেনকে নিয়ে প্রতিবেদনকারী জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর সম্পাদক অমিত দেব ও আমির হোসেনকে মঞ্চে ডেকে নিয়ে অভিবাদন জানিয়ে চেক তুলে দেন। এসময় অনুষ্ঠানের বিশেষ অতিথি সিলেটের বিভাগীয় কমিশনার মোছাম্মৎ ড.নাজমানারা খানুম,সুনামগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার সফিউল আলম,ইউএনও মোহাম্মদ মাসুম বিল্লাহ, ট্রাস্টের সভাপতি আশিক চৌধুরী সাধারণ সম্পাদক মহিব চৌধুরী,শিক্ষার্থী আমির হোসেনসহ অনুষ্ঠানের আমন্ত্রিত অতিথিবৃন্দ ও ট্রাস্টিবৃন্দ উপস্থিত ছিলেন।
আমির হোসেন জানান,কলকলিয়া শাহজালাল মহাবিদ্যালয় থেকে এইচ এস সি পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ঢাকা বিশ^বিদ্যালয়ে ভর্তির আবেদন করলে কলেজের অধ্যক্ষ এম এ মতিনের সহায়তায় জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর মাধ্যমে সংবাদ প্রকাশিত হলে অনেকেই আমাকে সহায়তায় এগিয়ে আসেন। আমি সকলের সহযোগীতায় কাঙ্খিত লক্ষ্যে পৌঁছতে চাই। আমির হোসেন ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
শাহজালাল মহাবিদ্যালয়ের অধ্যক্ষ এম এ মতিন বলেন,আমাদের কলেজের ছাত্র আমির হোসেন অত্যন্ত মেধাবী শিক্ষার্থী। তাকে নিয়ে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমে সংবাদ প্রকাশিত হলে ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের ট্রাস্টিরা তাকে সহযোগীতায় এগিয়ে আসায় আমরা ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের কাছে কৃতজ্ঞ। এছাড়াও বিশেষ ধন্যবাদ জানাই জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারকে।
জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাস্টের সাধারণ সম্পাদক মহিব চৌধুরী বলেন,জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এর সংবাদ পড়ে আমরা আমির হোসেনকে সহযোগীতার সিদ্ধান্ত নেই। আমরা তার উচ্চ শিক্ষার ব্যয়ভার বহন করব।


অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান আমির হোসেনকে ধন্যবাদ জানিয়ে বলেন,কোন অবস্থায় বিচ্ছিন্ন না হয়ে স্বাধীনতার চেতনা ও মুল্যবোধকে লালন করে সত্যিকারের সুনাগরিক হয়ে গড়ে উঠতে হবে।
প্রসঙ্গত আমির হোসেনকে নিয়ে জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম এ সংবাদ প্রকাশিত হলে জগন্নাথপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি হারুণ রশিদ চৌধুরী ঢাকা বিশ^বিদ্যালয়ে ভর্তি হতে জমি বিক্রির টাকা দিয়ে জমি ফিরিয়ে দেন। এছাড়াও ট্রাস্টি জগন্নাথপুর গ্রামের এম এ কাদির তাকে আর্থিকভাবে সহযোগীতা করেন। এছাড়াও আরো অনেকেই এগিয়ে আসেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com