1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর পৌরশহরে জলাবদ্ধতায় নাকাল নগরবাসী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

জগন্নাথপুর পৌরশহরে জলাবদ্ধতায় নাকাল নগরবাসী

  • Update Time : রবিবার, ১ অক্টোবর, ২০১৭
  • ১৯৮ Time View

স্টাফ রির্পোটার ::
জগন্নাথপুর পৌরশহরে জলাবদ্ধতায় নাকাল নগরবাসী। জলবদ্ধতা নিরসনে কর্তৃপক্ষের কোন ভূমিকা না থাকায় দিন দিন এ সমস্যা তীব্রতা বেড়েই চলছে।

গত ৩/৪ দিনের বৃষ্টিতে শহরের একাধিকস্থানে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে।
রোববারও একই দৃশ্য দেখা দেছে।

নগরবাসী জানান, অনেক বছর ধরে শহরের সব ক’টি ড্রেনেজ ব্যবস্থা অচল হয়ে পড়েছে। এতে করে সামান্য বৃষ্টি হলেই বন্যায় রূপ নেয়। শহরের প্রধান প্রাণ কেন্দ্র টিএনটি সড়কের পাশে দিয়ে বয়ে যাওয়া ড্রেনটি প্রায় ভরাট হয়ে গেছে। ফলে এ সড়ক ছুড়ে জলাবদ্ধতা সৃষ্টি হয়। এছাড়া ওই সড়কে অনেক বছর ধরে কোন সংস্কার কাজ না হওয়ায় সড়ক ছুড়ে ভাঙা-চুরা খানাখন্দ আর ছোট বড় অসংখ্যা গর্ত সৃষ্টি হওয়ায় অসহনীয় দূর্ভোগের শিকার হচ্ছেন প্রতিনিয়ত জনসাধারণ।এছাড়াও থানা রোড, রানীগঞ্জ সড়কের আবদুল খালিক উচ্চ বিদ্যালয়ের সামনের রাস্তা, জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কের ইকড়ছই এলাকার অটোরিকশা-টেস্পু-লেগুনা ষ্ট্যান্ড থেকে বিদ্যুতের সাব-ষ্টেশন পর্যন্ত জলাবদ্ধতা প্রকট আকার ধারন করেছে।

পৌরশহরের ইকড়ছই আবাসিক এলাকার বাসিন্দা আপ্তাব উদ্দিন জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, ড্রেনেজ ব্যবস্থা না থাকায় সামান্য বৃষ্টিতে আমাদের যাতায়াতের রাস্তাটি পানিতে তলিয়ে গিয়ে বাড়িতে পানি প্রবেশ করেছে। ফলে পানিবন্ধী অবস্থায় থাকতে হয় আমাদেরকে। দীর্ঘদিন ধরে এই দূর্ভোগের শিকার আমরা। কর্তৃপক্ষের কোন ভূমিকা নেই।

জগন্নাথপুর বাজার তদারক কমিটির যুগ্ম সম্পাদক জুনেদ আহমদ ভূঁইয়া জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, একাধিকবার কর্তৃপক্ষকে বিষয়টি জানানো হয়েছে। তারপরও সমস্যা সমাধানে কার্যত কোন পদক্ষেপ গ্রহন করা হয়নি।

জগন্নাথপুর পৌরসভার প্যানেল মেয়র-২ ও স্থানীয় পৌর কাউন্সিলর সুহেল আহমদ জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকমকে জানান, শহরের প্রধান সড়কটি ও তার পাশের ড্রেনটি সড়ক ও জনপথ অধিদপ্তরের আওয়াতাধীন। যে কারনে আমরা কোন কাজ করতে পারছিনা। তারপরও নগরবাসীর সুবিদার্থে আমরা জলাবদ্ধতা নিরসনে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com