1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাষ্টের উদ্যোগে জিসিএসই এওয়ার্ড সম্পন্ন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৪৭ অপরাহ্ন

জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাষ্টের উদ্যোগে জিসিএসই এওয়ার্ড সম্পন্ন

  • Update Time : বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০১৫
  • ৩৫১ Time View

আমিনুল হক ওয়েছ লন্ডন থেকে:: যুক্তরাজ্যে বসবাসরত জগন্নাথপুর উপজেলার যেসকল ছাত্র-ছাত্রী ২০১৫ সালের জিসিএসই পরীক্ষায় সফলতা অর্জন করেছে তাদেরকে জগন্নাথপুর ব্রিটিশবাংলা এডুকেশন ট্রাষ্টের’ পক্ষ থেকে গত রবিবার পূর্ব লন্ডনের অট্রিয়াম হলে অত্যান্ত জাকজমকপূর্ণ আয়োজনের মধ্য দিয়ে বিশেষ সম্মাননা এওয়ার্ড প্রদান করা হয়েছে। এতে ব্রিটেনের বিভিন্ন শহর থেকে সংগঠনের ট্রাষ্টি ও তাদের পরিবারবর্গ উপস্থিত হন। সংগঠনের সভাপতি আলহাজ্ব সাজ্জাদ মিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মল্লিক শাকুর ওয়াদুদ এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কৃর্তি শিক্ষার্থীদের মধ্যে এওয়ার্ড প্রদান করেন টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পীকার কাউন্সিলার আব্দুল মুকিত চুন্নু এমবিই। অনুষ্ঠানে স্পন্সর অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ট্রাষ্টের প্রতিষ্ঠাতা সভাপতি এম এ আহাদ, প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মুহিব চৌধুরী, এরমা আইক্রিম এর সত্ত্বাধিকারী ট্রাষ্টি কাজী খালেদ, এম্বপল প্রোপাটিজ এন্ড লেটিং এর সত্ত্বাধিকার ট্রাষ্টি আব্দুল হালিম, দি সিনামুন রেস্টুরেন্টের সত্ত্বাধিকারী ট্রাষ্টি আব্দুস সুবহান, আল কিবলাহ ট্রাভেল ট্যুরিজম এর স্বত্তাধিকারী ট্রাষ্টি আনোয়ার আলী। মঞ্চে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সংগঠনের সিনিয়র ভাইস চেয়ারম্যান তফজ্জুল হোসেন, ট্রেজারার হাসনাত আহমদ চুনু। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের ট্রাষ্টি মাওলানা মমিনুর রশিদ নোমান। এসময় উপস্থিত ছিলেন ট্রাষ্টি আশিক চৌধুরী, ফারুক মিয়া, হাফিজুর রহমান, এলাইচ মিয়া মতিন, মোবারক আলী। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সাবেক চেয়ারম্যান এম এম নূর, প্রতিষ্টাতা ট্রেজারার ও সাবেক চেয়ারম্যান এস আই আজাদ আলী, সাবেক চেয়ারম্যান আকিক এফ রহমান, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি আলহাজ্ব নূরুল হক লালা মিয়া, আলহাজ্ব আব্দুল আলী রউফ, মির্জা হারুন রশিদ, ট্রাষ্টি ও টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক মেয়র গোলাম মোতুর্জা, ড. আব্দুল হান্নান, ইলিয়াস মিয়া, সাবেক সাধারণ সম্পাদক আঙ্গুর আলী, মুজিবুর রহমান, শেখ ইসতাব উদ্দিন, সাবেক ট্রেজারার আব্দুল শহিদ।
এসময় অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, প্রতিষ্ঠাতা ট্রাষ্টি এলকাছ মিয়া, এম ইকবাল হোসেন, একলাছুর রহমান, সুবা মিয়া, ফয়জুর রহমান, ড. সানোয়ার চৌধুরী, আব্দুল নূর, তাহের কামালী, বাদশা মিয়া, হেলাল উদ্দিন আলী, আজম খান, মিসবাউজজ্জামান সোহেল, সেলিম রহমান, সুফিউল আলম বাবু, সাদেকুর রহমান খুরেশী, শাহ খুরেশী সিপন, সুজাতুর রেজা, সামির আলী, আরো উপস্থিত ছিলেন, শাহ আকবর আলী, ইউসুফ কামালী, রেজাউল করিম রাজু, সৈয়দ শামীম, সৈয়দ হোসেন, সৈয়দ সাদেক, নোমান খান, আব্দুল গয়াস প্রমুখ।
সভায় বক্তারা জগন্নাথপুর ব্রিটিশ বাংলা এডুকেশন ট্রাষ্টের বিভিন্ন কার্যক্রম তুলে ধরেন এবং উপস্থিত শিক্ষার্থীদের সফলতায় তাদের ও অভিভাবকদের ধন্যবাদ জানানো হয়। সভায় জানানো হয় সকলের সহযোগিতা পেলে ভবিষ্যতে প্রতি বছর এধরনের অনুষ্ঠান আয়োজন করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com