1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ট্রাকভর্তি সবজির বস্তায় করে ফেনসিডিল পাচার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

ট্রাকভর্তি সবজির বস্তায় করে ফেনসিডিল পাচার

  • Update Time : শনিবার, ২২ জুন, ২০১৯
  • ২৪২ Time View

ট্রাকভর্তি সবজির ভেতর বস্তায় করে ফেনসিডিল পাচারকালে ৯২০ বোতল ফেনসিডিল ও ৮৪০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবির কাটলা বিশেষ ক্যাম্পের সদস্যরা। শুক্রবার রাত ১১টায় দিনাজপুরের বিরামপুর উপজেলা রেলগেট মোড় এলাকা থেকে এগুলো জব্দ করা হয়।

কাটলা বিশেষ ক্যাম্প কমান্ডার শহিদুল ইসলাম জানান, জেলার হাকিমপুর উপজেলা থেকে একটি সবজিভর্তি ট্রাকে করে ফেনসিডিল আসছে এমন গোপন সংবাদের ভিক্তিতে বিরামপুর-হাকিমপুর সড়কে অভিযান চালানো হয়। এ সময় ওই ট্রাকটিকে আটকের পর তল্লাশি করে ১৬ বস্তা পটল (সবজি) এর মধ্যে বিশেষভাবে রাখা ৯২০ বোতল ফেনসিডিল ও ৮৪০টি নেশাজাতীয় ইনজেকশন উদ্ধার করা হয়।

২৯ বিজিবির অধিনায়ক লে. কর্নেল শরিফুল আবেদ ফেনসিডিলসহ নেশাজাতীয় ইনজেকশন আটকের সত্যতা স্বীকার করে বলেন, সীমান্তে আমাদের এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com