1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ট্রাম্পের হাত থেকে অভিবাসীদের রক্ষার প্রত্যয় মেয়রদের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৫৪ পূর্বাহ্ন

ট্রাম্পের হাত থেকে অভিবাসীদের রক্ষার প্রত্যয় মেয়রদের

  • Update Time : বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০১৬
  • ৩৩৭ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: নথিভুক্ত নয়, এমন অভিবাসীদের দেশ থেকে বের করে দেবেন, ট্রাম্পের এমন হুমকির সমালোচনা করলেও অনেকেই এটিকে প্রথমে তেমন একটা গুরুত্ব দেননি। কিন্তু প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর বিষয়টি নিয়ে নতুন করে ভাবনায় পড়েছেন সবাই। বিশেষ করে অমেরিকায় অভিবাসী পরিবারগুলোর মধ্যে উদ্বেগ দিনকে দিন বাড়ছে। তবে এই হুমকির জবাবে নিউ ইয়র্ক, ওয়াশিংটন ও লস এঞ্জেলেসের মেয়ররা বলেছেন, তাদের শহরের অভিবাসীদের দেশান্তরিত হওয়ার হাত থেকে রক্ষা করবেন তারা।
নিউ ইয়র্ক শহরের মেয়র বিল ডি ব্লাসিওর সাথে গতকাল বৈঠক হয়েছে ডোনাল্ড ট্রাম্পের। বৈঠকে তিনি ডোনাল্ড ট্রাম্পকে বলেছেন, শহরের অভিবাসী পরিবারগুলো তার প্রেসিডেন্ট থাকাকালীন সময়ে কী হবে তা নিয়ে ভীত।

নিউ ইয়র্কের ট্রাম্প টাওয়ারে বৈঠক শেষে নিউ ইয়র্কের ডেমোক্র্যাট দলীয় মেয়র বিল ডি ব্লাসিও জানান, নথিভুক্ত নয় এমন অভিবাসীদের দেশ থেকে বের করে দেয়ার হাত থেকে বাঁচানোই তার লক্ষ্য হবে বলে তিনি ট্রাম্পকে সতর্ক করে দিয়েছেন।

তিনি বলেন, তাদের দুজনের মধ্যে ‘খোলামেলা’ আলোচনা হয়েছে এবং তিনি মি. ট্রাম্পকে বলেছেন যে দেশান্তরিত করা হলে অনেক পরিবার বিচ্ছিন্ন হয়ে পড়বে।

এদিকে বিদায়ী ভাইস প্রেসিডেন্ট জো বাইডেন বলেছেন, জানুয়ারির ২০ তারিখে ডোনাল্ড ট্রাম্প যখন শপথ গ্রহণ করবেন তখন সবকিছু ভালভাবেই চলবে বলে তিনি বিশ্বাস করেন।

ট্রাম্পের ভাইস প্রেসিডেন্ট মাইক পেন্সের সাথে এক বৈঠক শেষে বাইডেন বলেন, নতুন সরকার গঠনের সময়টা কখনোই সহজ নয়। পেন্সকে যেকোন সময় সাহায্যের জন্য তিনি প্রস্তুত আছেন বলেও জানান বাইডেন।
ট্রাম্পের নতুন সরকার গঠন নিয়ে বিশৃঙ্খলা তৈরি হয়েছে বলে বারবার খবর পাওয়া যাচ্ছে। এমনকি কেউ কেউ একে ট্রাম্প টাওয়ারের ‘ছোরা যুদ্ধ’ বলেও বর্ণনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com