1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ট্রেন থামানো সেই ২ শিশুকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ অপরাহ্ন

ট্রেন থামানো সেই ২ শিশুকে আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ

  • Update Time : শুক্রবার, ২২ ডিসেম্বর, ২০১৭
  • ২০৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক :: রেল লাইনের ত্রুটি দেখে লাল মাফলার দেখিয়ে একটি তেলবাহী ট্রেনকে দুর্ঘটনার হাত থেকে রক্ষা করা শিশু শিহাব ও লিটনকে রেইনবো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ জানিয়েছেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম।

শুক্রবার সকাল সাড়ে ৭টায় রেল দুর্ঘটনাস্থল পরিদর্শন শেষে দুই শিশু ও তার পরিবারকে সোয়েটার ও গায়ের চাদর দিয়ে পুরস্কৃত করেন তিনি।

এছাড়া দুই শিশুকে প্রতি মাসে এক হাজার টাকা ও এসএসসি পাশের পর পুনরায় আলাদাভাবে ব্যবস্থা গ্রহণ করারও ঘোষণা দেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী।

এ সময় আগামী ১৩-২০ জানুয়ারি ৭ দিনব্যাপী রেইনবো আন্তর্জাতিক চলচিত্র উৎসবে শিহাব ও লিটনকে আমন্ত্রণ জানানো হয়। উৎসবে তাদেরকে দিয়ে শিশু শাখার বিজয়ীদের হাতে পুরস্কার দেয়া হবে বলে জানান শাহরিয়ার আলম।

এই উৎসবে বিশ্বের ৯৩টি দেশ অংশগ্রহণ করবে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রজা, বাঘা থানার ওসি রেজাউল হাসান রেজা, আড়ানী ইউনিয়ন চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক রফিকুল ইসলাম রফিক, যুগ্ম সম্পাদক এনামুল হক, বাউসা ইউনিয়ন চেয়ারম্যান শফিকুর রহমান শফিক, উপজেলা জাতীয় সাংবাদিক সংস্থার সভাপতি শিক্ষক আমানুল হক আমান, জেলা ছাত্রলীগের সদস্য ফারুক হোসেন প্রমুখ।

উল্লেখ্য, গত ১৮ ডিসেম্বর সকাল সাড়ে ৯টার দিকে রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী স্টেশনের ৪০০ মিটার পূর্ব দিকে ঝিনা রেলগেটে রেললাইন ভাঙা দেখে লাল মাফলার উঁচু করে ২ শিশু উড়াতে থাকলে চলন্ত তেলবাহী ট্রেনটি থেমে যায়। ফলে ২ শিশুর বুদ্ধিতে ইঞ্জিনসহ ৩২টি বগির তেলবাহী ট্রেন দুর্ঘটনা থেকে রেহাই পায়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com