1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ডাকাতের হাতে গৃহকর্তা খুন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৫২ পূর্বাহ্ন

ডাকাতের হাতে গৃহকর্তা খুন

  • Update Time : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০১৯
  • ২৬৭ Time View

ডাকাতের হাতে নিহত হয়েছেন বাড়ির এক গৃহকর্তা। গতকাল সোমবার দিবাগত রাত ২টার দিকে গাজীর সিটি করপোরেশনের দক্ষিণ সালনা এলাকার একটি বাড়িতে এ ঘটনা ঘটে। এ সময় স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় ডাকাতদল।

নিহত ওই গৃহকর্তার নাম আব্দুর রউফ (৬০)। তিনি স্থানীয় মসজিদ কমিটির সভাপতি ছিলেন।

স্থানীয় সূত্র জানায়, রাতে দক্ষিণ সালনা এলাকায় আব্দুর রউফের বাড়িতে দেশি অস্ত্র নিয়ে হানা দেয় একদল ডাকাত। দলটি কলাপসিবল গেইটের তালা ও দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে। বাড়ির কয়েকজনকে বেঁধে একপর্যায়ে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করে আব্দুর রউফকে। বাধা দেওয়ায় আব্দুর রউফের স্ত্রী মাজেদা বেগমকে কুপিয়ে জখমের পর স্বর্ণালঙ্কার লুট করে পালিয়ে যায় ডাকাতদল। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে আহত মাজেদাকে উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল নিয়ে ভর্তি করে। খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য তা ওই হাসপাতাল মর্গে পাঠায়।

গাজীপুর মেট্রোপলিটন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. এজাজ শফি বলেন, এটি ডাকাতির ঘটনা নয়। নিহত আব্দুর রউফ এলাকার মাতব্বর ছিলেন। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এ ব্যাপারে আইনি ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তিনি।

সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com