1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
তেলাপোকা মারার স্প্রে’র বিষক্রিয়ায় ২ শিশুর মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০২:৫৯ অপরাহ্ন

তেলাপোকা মারার স্প্রে’র বিষক্রিয়ায় ২ শিশুর মৃত্যু

  • Update Time : সোমবার, ৫ জুন, ২০২৩
  • ৯৯ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় তেলাপোকা মারার স্প্রে’র বিষক্রিয়ায় দুই শিশুর মৃত্যুর অভিযোগ উঠেছে। পেস্ট কন্ট্রোল সার্ভিসের অদক্ষ কর্মীদের কারণে মর্মান্তিক এ ঘটনা ঘটেছে বলে অভিযোগ মৃত দুই শিশুর পরিবারের।

নিহত দুই শিশু হলো শায়েন মোবারত জাহিন (১৫) ও তার ছোট ভাই শাহিল মোবারত জায়ান (৯)। এভার কেয়ার হাসপাতালে তাদের হয়েছেতাদের মা শারমিন জাহান লিমা ও বাবা মোবারক হোসেন বিষক্রিয়ায় অসুস্থ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন।

রোববার (৪ জুন) বসুন্ধরা আবাসিকের আই বক্লে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

পুলিশ ও নিহতদের পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার (২ জুন) বসুন্ধরা আই বক্লের নতুন বাসায় পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্মীরা এসে স্প্রে করে যান। এর দুই দিন পর পরিবারের সদস্যরা বাসায় প্রবেশের পর অসুস্থ হয়ে পড়েন। পরে তাদের এভার কেয়ার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রোববার ভোরে শারমিন-মোবারক দম্পতির ছোট ছেলে শাহিল মোবারত জায়ান হাসপাতালে মারা যান। আর রোববার রাত ১০টায় তাদের বড় ছেলে শায়েন মোবারত জাহিন মারা যায়।

নিহতের খালা ডা. রওনক জাহান রোজি অভিযোগ করে বলেন, পেস্ট কন্ট্রোল সার্ভিসের অদক্ষ কর্মীদের কারণে এ ঘটনা ঘটেছে। আমরা পেস্ট কন্ট্রোল সার্ভিসের কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করেও কোনো সঠিক উত্তর পাইনি। তাদের মা-বাবাও এভার কেয়ার হাসপাতালে ভর্তি রয়েছেন।
ভাটারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম আসাদুজ্জামান  বলেন, প্রাথমিকভাবে জানতে পেরেছি দুই শিশুর মৃত্যু হয়েছে বিষক্রিয়াজনিত কারণে। দুই শিশুর মরদেহ ময়না তদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

 

সুত্র ঢাকা পোস্ট

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com