1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন বাতিল চেয়ে নোটিশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০২:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন বাতিল চেয়ে নোটিশ

  • Update Time : রবিবার, ১৮ অক্টোবর, ২০১৫
  • ৩৪৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: দলীয় প্রতীকে স্থানীয় সরকার নির্বাচন সংক্রান্ত সরকার যে পাঁচটি সংশোধনী আইন পাশ করতে যাচ্ছে তা বাতিল চেয়ে সরকারের কাছে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। রোববার সুপ্রিমকোর্টের আইনজীবী ইউনুছ আলী আকন্দ ডাকযোগে এ নোটিশটি পাঠান।

ইউনুছ আলী আকন্দ জানান- মন্ত্রিপরিষদ সচিব, আইন সচিব এবং স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সচিব ববারব নোটিশ পাঠিয়েছি। আগামী ২৪ ঘণ্টার মধ্যে নোটিশের জবাব না দিলে তার প্রতিকার চেয়ে হাইকোর্টে রিট করা হবে।
নোটিশে বলা হয়, দলীয়ভাবে স্থানীয় নির্বাচন করা হলে স্থানীয় সরকার-ব্যবস্থা ধ্বংস হবে। ক্ষমতাসীন দলই স্থানীয় সরকার গ্রাস করবে। এতে প্রভাবশালী, বিত্তশালী ও রাজনৈতিক দল থেকে দুর্নীতিবাজরা নির্বাচিত হবে। অন্যদিকে যোগ্য প্রার্থীরা নির্বাচনে আসার সুযোগ পাবে না।
উল্লেখ্য, গত ১৩ অক্টোবরে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে স্থানীয় সরকার সংশোধন আইন অনুমোদন করা হয়। এই আইনে বলা হয়, দেশের ৩২৩টি পৌরসভা, ৪ হাজার ৫৫৩টি ইউনিয়ন পরিষদ, ৪৮৮টি উপজেলা, ১১টি সিটি কর্পোরেশন এবং ৬৪টি জেলা পরিষদের নির্বাচন দলীয়ভাবে অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com