1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দুই লরির প্রতিযোগিতায় প্রাণ গেল শ্রমিকের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:০৫ অপরাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

দুই লরির প্রতিযোগিতায় প্রাণ গেল শ্রমিকের

  • Update Time : শুক্রবার, ১০ আগস্ট, ২০১৮
  • ১৮৩ Time View

স্টাফ রিপোর্টার::
বেপরোয়াভাবে গতিতে পল্লী বিদ্যুতের খুঁটিবাহী একটি লরি অন্য আরেকটি লরিকে অতিক্রম করার সময় একটি খাদে পরে একজন শ্রমিক নিহত ও সাতজন আহত হয়েছেন।
বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টায় শহরতলীর ইকবাল নগরের হাছনরাজা তোরণের দক্ষিণ দিকে সুনমাগঞ্জ-সিলেট সড়কে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম ভানু দাস (৩০), তিনি সদর উপজেলার মোল্লাপাড়া ইউনিয়নের ইছাগড়ি গ্রামের সুরঞ্জিত দাসের ছেলে।
ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, পল্লী বিদ্যুতের খুঁটিবাহী দুইটি লরি শহরে প্রবেশ করছিল। এসময় একটি লরি অন্য আরেকটি লরিকে অতিক্রম করার সময় একটি খাদে পরে যায়। এতে ঘটনাস্থলেই একজন মারা যায় ও অন্যরা আহত হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে।
লরি দুর্ঘটনায় আহত হয়েছেন, নেত্রকোনার আল আমিন (৪২), বিশ্বম্ভরপুরের রামপুর গ্রামের আপ্তাব উদ্দিন (২২),ইসলামপুর গ্রামের আলম মিয়া (২৪), সদর উপজেলার জানীগাঁও ফকিরনগরের ফজর আলী (৫০) ইকবাল নগরের কোরবান আলী (৩৪), আব্দুর রউফ (৬০), মল্লিকপুরের আল আমিন (২৪)। এর মধ্যে আহত ফজর আলী, কোরবান আরী ও আপ্তাব উদ্দিনকে সুনামগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
সদর হাসপাতালে আহত তিন জনকে ভর্তি ও চারজন চিকিৎসা নেয়ার বিষয়টি নিশ্চিত করেছেন, হাসপাতালের সিনিয়র স্টাফ বাদ্রাসার জাহিদুল হক।
সদর থানার ওসি মো. শহীদুল্লাহ হতাহতের ঘটনা নিশ্চিত করে জানিয়েছেন, ইকবাল নগরে পল্লী বিদ্যুতের খুঁিটবাহী লরি দুর্ঘটনায় এক জন নিহত ও ৭ জন আহত হওয়ার ঘটনা খবর পাওয়া গেছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com