1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
দোয়ারায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:২৫ অপরাহ্ন

দোয়ারায় স্বামীকে হত্যার অভিযোগে স্ত্রী আটক

  • Update Time : বুধবার, ৮ নভেম্বর, ২০১৭
  • ১৮৯ Time View

ছাতক প্রতিনিধি :: অন্যকে ফাঁসানোর জন্য নিজের স্বামীকে খুন করার অভিযোগে সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার সদর ইউনিয়নের দলেরগাঁও গ্রামের আনোয়ারা বেগম (৪৫) নামের এক গৃহবধূকে আটক করেছে সুনামগঞ্জ ডিবি পুলিশ।

আটককৃত আনোয়ারা বেগমকে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রহিবুল ইসলামের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চেয়েছে ডিবি পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় আনোয়ারা বেগমকে আটক করে আদালতে হাজির করে রিমান্ড চায় পুলিশ।

জানা যায়, গত ১৬ ফ্রেব্রুয়ারি বুধবার রাতে খুন হন আনোয়ারা বেগমের স্বামী আব্দুছ সাত্তার (৬০)। পরের দিন সকালে নিহতের বসতবাড়ীর পার্শ্ববর্তী খালে বৃদ্ধার গলাকাটা লাশ দেখতে পেয়ে এলাকার লোকজন পুলিশে খবর দেয়। এসময় নিহতের ছোট ভাই আব্দুর রহিম (৪৫), আবুল কালাম ওরফে কালা মিয়া (৪০), কালা মিয়ার স্ত্রীসহ সন্দেহভাজন ৫ জনকে আটক করে পুলিশ।

সেই সময় নিহতের স্ত্রী আনোয়ারা বেগম বলেন ‘বুধবার রাত আনুমানিক সাড়ে ১১ টার দিকে বিরোধীয়পক্ষ নিহতের আপন ভাই আব্দুর রহিম, কালা মিয়া এবং তার ভাই ভাতিজারা আমার স্বামীকে জমিজমার বিরোধ ও মামলা মোকদ্দমা নিষ্পত্তি করতে ঘর থেকে ডেকে নিয়ে যান। পরে তিনি রাত অবধি ঘরে ফিরেননি। সকালে পার্শ্ববর্তী খালে তার জবাই করা লাশ দেখতে পাই।’

তবে বিরোধীয় পক্ষকে ফাঁসানোর জন্য বৃদ্ধ আব্দুছ সাত্তারকে পরিকল্পিতভাবে রাতের আঁধারে নৃশংসভাবে জবাই করে হত্যা করা হয়েছে বলে ধারণা করেন এলাকাবাসী। হত্যাকাণ্ডের সময় জব্দ করা আলামতে নিহতের স্ত্রীর হাতের ছাপ পাওয়ায় আনোয়ারা বেগমকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন সুনামগঞ্জ ডিবি পুলিশের ওসি মোক্তাদীর হোসেন।

ডিবির ওসি মুক্তাদীর আহমদ বলেন, আনোয়ারা বেগমকে আটক করে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. রহিবুল ইসলামের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড চেয়েছি আমরা। হত্যাকান্ডে ব্যবহৃত রক্তমাখা দা ও গামছার ডিএনএ পরীক্ষা শেষে আনোয়ারা বেগমকে আটক করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com