1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ধর্ষণের ‘গণপিটুনি’র শিকার যুবলীগ নেতা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২৩ পূর্বাহ্ন

ধর্ষণের ‘গণপিটুনি’র শিকার যুবলীগ নেতা

  • Update Time : বৃহস্পতিবার, ৯ নভেম্বর, ২০১৭
  • ১৯৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: যুবলীগ নেতা মেহেদি হাসান রুনু ‘গণপিটুনির শিকার’ বলে দাবি করেছে চুড়ামনকাটি ইউনিয়ন ছাত্রলীগ। যুবলীগ সদর উপজেলা কমিটির সদস্য রুনু একটি ধর্ষণের ঘটনায় অনৈতিকভাবে আর্থিক সুবিধা নেয়ায় তিনি গণরোষের শিকার হন বলে ছাত্রলীগের ভাষ্য।
গত ২রা নভেম্বর সন্ধ্যায় চুড়ামনকাটি বাজারে একদল সন্ত্রাসী রুনুকে কুপিয়ে পালিয়ে যায়। এই ঘটনার সঙ্গে দলীয় প্রতিপক্ষের সন্ত্রাসীদের দায়ী করেন রুনু, তার স্বজন এবং আওয়ামী লীগের একাংশ।
এর প্রতিবাদে আজ বৃহস্পতিবার দুপুরে যশোর প্রেসক্লাবে আয়োজিত সংবাদ সম্মেলনে ছাত্রলীগ চুড়ামনকাটি ইউনিয়ন কমিটি দাবি করেছে, রুনু চুড়ামনকাটি বাজারে একটি সন্ত্রাসী বাহিনীর প্রধান। বিচার-শালিসের নামে প্রহসন করায় স্থানীয়রা তাকে গণধোলাই দিয়েছে। ঘটনাটির দায় চুড়ামনকাটি ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীদের ওপর চাপিয়ে মেহেদি হাসান রুনু মামলা করেছেন; যা নিন্দীয় ও অপ্রত্যাশিত।
এই সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আহাদুজ্জামান নয়ন। এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম-সাধারণ সম্পাদক ইমন হোসেন, সদস্য মাহবুর রহমান, নাহিদ হাসান, আল আমিন, প্রান্ত হোসেন, আজিম হোসেন, যুবলীগ সদস্য রায়হান হাসান, সেলিম রেজা প্রমুখ।।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com