1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নজির হোসেনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন

নজির হোসেনের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল

  • Update Time : শনিবার, ১৫ জুলাই, ২০১৭
  • ১৮৬ Time View

ধর্মপাশা উপজেলার মধ্যনগরে জেলা বিএনপির সাবেক সভাপতি নজির হোসেন ও নবগঠিত মধ্যনগর থানা স্বেচ্চাসেবক দলের কমিটির বিরুদ্ধে শুক্রবার বিকালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
শুক্রবার রাতে মধ্যনগর থানা ছাত্রদল নেতা টিটু তালুকদার স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এই বিষয়টি গণমাধ্যমকে জানানানো হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে, সংস্কারপন্থী নজির হোসেন ও তার অনুসারীরা সরকারের এজেন্ডা বাস্তবায়নে ধর্মপাশা, মধ্যনগর, জামালগঞ্জ ও তাহিরপুরে বেগম খালেদা জিয়ার ভিশন-২০৩০ কে ধূলিস্যাৎ করার জন্য কাজ করছে।’
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়- বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, মধ্যনগর থানা বিএনপির সদস্য ও থানা যুবদলের যুগ্ম আহবায়ক সেনুয়ার হোসেন, থানা বিএনপির দপ্তর সম্পাদক ও চামরদানী ইউনিয়ন বিএনপির সভাপতি আশিক মিয়া, থানা বিএনপির সদস্য ফৌজদার মিয়া, দ্বীন ইসলাম, মধ্যনগর ইউপির ৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম, চামরদানী ইউনিয়ন যুবদলের সভাপতি তোয়াছির মিয়া, যুবদল নেতা শেহের আলী, মো. জিলানী, উত্তর বংশিকুন্ডা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি হযরত আলী, মধ্যনগর থানা ছাত্রদল নেতা টিটু তালুকদার, নাজমুল হোসেন মাহবুব, হিল্লোল, রবিন, সাঈদ প্রমুখ।
(প্রেস বিজ্ঞপ্তি)

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com