1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে কাউন্সিলর জাকিরকে আটক করেছে র‌্যাব - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১:১৬ পূর্বাহ্ন

নবীগঞ্জে কাউন্সিলর জাকিরকে আটক করেছে র‌্যাব

  • Update Time : মঙ্গলবার, ১৫ নভেম্বর, ২০১৬
  • ২৫২ Time View

নবীগঞ্জ (হবিগঞ্জ)সংবাদদাতা:নবীগঞ্জে চাঞ্চল্যকর হবিগঞ্জের উচাইল গ্রামের জ্যোৎস্না বেগমের ঝুলন্ত লাশ উদ্ধারের ঘটনায় গতকাল সোমবার দুপুরে পৌরসভা কার্যালয় থেকে নবীগঞ্জ পৌরসভার কাউন্সিলর এবং উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জাকির হোসেনকে আটক করে নিয়ে যায় শ্রীমঙ্গল র‌্যাব’র একটি দল।

স্থানীয় সুত্রে জানাযায়, ২০১৪ সালের ১০ই ডিসেম্বর হবিগঞ্জ সদর উপজেলার উচাইল গ্রামের জুৎসানা বেগম এর মৃতদেহ অজ্ঞাতনামা পরিচয়ে নবীগঞ্জ পৌর এলাকার গন্ধা গ্রামের সাবেক কাউন্সিলর মোঃ মিজানের বাড়ির দেয়ালের লিল্টারের সাথে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করে থানা পুলিশ। ঘটনার শুরু থেকেই ধারনা করা হয় আনসার ভিডিপি কর্মী জ্যোৎ¯œাকে পরিকল্পিত ভাবে হত্যা করে ঝুলিয়ে রাখা হয়। এ ঘটনায় নিহত জ্যোৎ¯œার ভাই রজব আলী ফকির সাবেক কাউন্সিলর মিজানুর রহমানসহ ৫ জনের বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেন। মামলায় অপর অভিযুক্তরা ছিলেন ড্রাইভার সাইফুর, মান্দারকান্দি ইউনিয়নের রানীগাওয়ের জায়েদা বেগম, লাখাই উপজলোর মাহফুজ এবং হবগিঞ্জ সদর উপজলোর বাটপাড়া গ্রামের আব্দুল মালিক। এর মধ্যে চিরকুটের সূত্র ধরে কাউন্সিলর মিজানুর রহমান ও ড্রাইভার সাইফুর এবং মোবাইল কল লিস্টের সূত্র ধরে মান্দারকান্দির রানীগাওয়ের জায়েদা বেগম, লাখাইর মাহফুজ, সদরের বাটপাড়ার আব্দুল মালিককে অভিযুক্ত করা হয়েছিল বলে সূত্র জানায়।

গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী কাউন্সিলর জাকিরকে পৌরসভা কার্যালয় থেকে আটক করে র‌্যাব-৯। এর আগে একই মামলায় পুলিশ গ্রেফতার করেছিল আকবর আলীকে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com