1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নবীগঞ্জে প্রবাসির স্ত্রীকে গনধর্ষন - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
গুচ্ছ ভর্তি: তিন ইউনিটে শাবি কেন্দ্রে পরীক্ষায় বসবে ৯ হাজার ভর্তিচ্ছুক ইসরায়েলবিরোধী বিক্ষোভের জেরে স্নাতক অনুষ্ঠান বাতিল করল সাউদার্ন ক্যালিফোর্নিয়া বিশ্ববিদ্যালয় রাগ সংবরণে নবীজির পরামর্শ মানবিক সাংবাদিকতার উজ্জ্বল দৃষ্টান্ত শংকর রায় জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ

নবীগঞ্জে প্রবাসির স্ত্রীকে গনধর্ষন

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০১৬
  • ২১১ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: নবীগঞ্জে এক প্রবাসির স্ত্রীকে একদল দূর্বৃত্ত গনধর্ষন করে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার গভীর রাতে উপজেলার চানপুর গ্রামের এ ঘটনায় দুইজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত একজনকে আসামি করে মামলা করেছেন ওই নারী।

স্থানীয়রা জানান, উপজেলার বাউসা ইউনিয়নের টুনাকান্দি গ্রামের রুয়েল মিয়া দীর্ঘদিন ধরে ওই গৃহবধূর ভাসুরের মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনাটি তারা স্থানীয় মেম্বার সাইফুর রহমানসহ মুরুব্বীদের জানান। এতে ক্ষিপ্ত হয়ে রুয়েল মিয়া ওই নারীর ভাসুরের মেয়েকে চড়থাপ্পড় মারে। এ ঘটনায় বাককিতণ্ডা হয়।

স্থানীয়রা আরও জানান, এনিয়ে বুধবার দিবাগত রাতে রুয়েল ও চানপুর গ্রামের শাহ আলমসহ অজ্ঞাত কয়েক যুবক মালদ্বীপ প্রবাসীর স্ত্রীর ঘরে ঢুকে ঘুমন্ত গৃহবধূকে হাত-মুখ বেঁধে গলায় ছুরি ধরে হত্যার ভয় দেখিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

ওই নারী জানান, তার স্বামী প্রবাসে থাকেন। লম্পটরা ঘরে ঢুকে তাকে বিছানা থেকে টেনে হেঁচড়ে মাটিতে ফেলে ওড়না দিয়ে হাত, মুখ ও গলা বেঁধে ফেলে। পরে তারা অস্ত্রের মুখে জিম্মি করে তাকে পালাক্রমে ধর্ষণ করে।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ওসি মোঃ আব্দুল বাতেন খাঁন জানান, এ ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com