1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নিখোঁজের ১৩দিন পর যশোরে মন্দিরের সেবায়েতের লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

নিখোঁজের ১৩দিন পর যশোরে মন্দিরের সেবায়েতের লাশ উদ্ধার

  • Update Time : শনিবার, ১৮ জুন, ২০১৬
  • ২৩০ Time View

স্টাফ রিপোটার::যশোরের কেশবপুরে নিখোঁজের ১৩দিন পর মন্দিরের সেবায়েত প্রদীপ মল্লিকের লাশ গতকাল শুক্রবার তার বাড়ির পাশের একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করেছে।

জানা গেছে, উপজেলার গৌরীঘোনা গ্রামের বাসুদেব মল্লিকের ছেলে প্রদীপ মাল্লিক পার্শ্ববর্তী খুলনা জেলার ডুমুরিয়া উপজেলার কাঁঠালতলা স্বামী ভাস্কর আনন্দ আশ্রম মন্দিরের সেবায়েত হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।

তার স্ত্রী শিখা রানী জানান, গত ৪ জুন বিকালে তার স্বামী নিজ বাড়ি থেকে ওষুধ কেনার জন্য উপজেলার গৌরীঘোনা বাজারে যান। এর পর থেকে তার কোনো সন্ধান মেলেনি। তাই তার ভাই বিদ্যুৎ মল্লি­ক ৭ জুন কেশবপুর থানায় সাধারণ ডায়েরি করেন।

এঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কেশবপুর থানার ওসি (তদন্ত) মাসুদুর রহমান জানান, লাশের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। তবে নিশ্চিত হওয়ার জন্য লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com