1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নেতা-কর্মীদের নিজেদের ছবি দিয়ে বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুন তৈরি না করতে নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:৫৬ অপরাহ্ন

নেতা-কর্মীদের নিজেদের ছবি দিয়ে বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুন তৈরি না করতে নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ

  • Update Time : মঙ্গলবার, ১৫ ডিসেম্বর, ২০১৫
  • ২৪২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডেস্ক:: নেতা-কর্মীদের নিজেদের ছবি দিয়ে বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুন তৈরি না করতে নির্দেশ দিয়েছে আওয়ামী লীগ। মূল দলসহ সহযোগী-ভ্রাতৃপ্রতিম সংগঠনকে এই নির্দেশ মেনে চলতে বলা হয়েছে।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম চিঠি দিয়ে দলের তৃণমূল পর্যায়ে এই নির্দেশনা পাঠিয়েছেন।

চিঠিতে বলা হয়েছে, বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ব্যতীত কারও ছবি ব্যবহার করা যাবে না।
মঙ্গলবার আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে সাংগঠনিক জেলার সভাপতি ও সাধারণ সম্পাদকের কাছে চিঠি ডাক যোগে পাঠানো হয়।
এ বিষয়ে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, ‘দলীয় ব্যানার-বিলবোর্ড যেন কম ব্যবহার হয়, সেটাই আমাদের লক্ষ্য। নিজেদের ছবি যখন নেতা-কর্মীরা ব্যবহার করতে পারবে না, তখন তারা ব্যানার-বিলবোর্ড বানাতে নিরুৎসাহিত হবে।

সৈয়দ আশরাফুল ইসলামের চিঠিতে বলা হয়েছে, আমরা গভীরভাবে উদ্বেগের সঙ্গে লক্ষ্য করছি যে সারা বাংলাদেশের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের বিভিন্ন ধরনের রাজনৈতিক বিলবোর্ড, পোস্টার, ব্যানার, ফেস্টুন শোভা পাচ্ছে; যাতে সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীদের ছবি থাকছে। অথচ সেখানে বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি খুব ছোট আকারে পরিলক্ষিত হচ্ছে। যা দেশের সাধারণ মানুষের নিকট দৃষ্টিকটু।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com