1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
নৌকাভর্তি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৪৯ অপরাহ্ন

নৌকাভর্তি গাঁজাসহ ৪ মাদক ব্যবসায়ী আটক

  • Update Time : শুক্রবার, ৩ জানুয়ারী, ২০২০
  • ২২২ Time View

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলায় চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে নাসিরনগর থানা পুলিশ। শুক্রবার সকাল ১০টার সময় উপজেলার কুন্ডা ইউনিয়নের ব্রিজের কাছে তিতাস নদীতে নৌকাভর্তি গাঁজাসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন- উপজেলার হরিপুর ইউনিয়নের হরিণবেড় গ্রামের গোপাল চক্রবর্তীর ছেলে পৃতিষ চক্রবর্তী(৫৭), মাধবপুর উপজেলার ধর্মপুর ইউনিয়নের নূর মিয়ার ছেলে আহাম্মদ মিয়া (৩০), একই ইউনিয়নের আবুল মিয়ার ছেলে দ্বীন ইসলাম ও বিঞ্চপুর ইউনিয়নের খায়ের আলীর ছেলে আবেদ আলী (২৯)।

পুলিশ জানায়, বিজয়নগর উপজেলা থেকে নাসিরনগর হয়ে নৌকাবোঝাই  গাঁজার একটি বড় চালান কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলায় যাচ্ছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাজিদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ নাসিরনগর-সরাইল মহাসড়কের কুন্ডা ব্রিজ এলাকায় অভিযান চালায়। এ সময় ব্রিজ সংলগ্ন তিতাস নদীতে ভাসমান নৌকা থেকে ৬৪ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. মকবুল হোসেন বলেন, আমাদের কাছে গোপন সংবাদ ছিল একটি বড় মাদকের চালান ভৈরবে যাচ্ছে। নাসিরনগর থানার পুলিশ ভোর সাতটা থেকে অভিযান পরিচালনা করে সকাল ১০টার সময় ৬৪ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আটকদের মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com