1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
পেটের ব্যথা সইতে না পেরে কিশোরীর আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

পেটের ব্যথা সইতে না পেরে কিশোরীর আত্মহত্যা

  • Update Time : শুক্রবার, ২৯ জুন, ২০১৮
  • ২০৬ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::ফরিদপুরের সালথা উপেজলায় গলায় ফাঁস দিয়ে রূপসি আক্তার (১৭) নামের এক কিশোরী আত্মহত্যা করেছে। শুক্রবার সকাল ১১টার দিকে উপজেলার মাঝারদিয়া ইউনিয়নের আশ্রয়ণ কেন্দ্র থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
রূপসী ওই আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দা আকু শেখের মেয়ে। সে দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় ভুগছিল।
আশ্রয়ণ কেন্দ্রের বাসিন্দারা জানান, বৃহস্পতিবার রাতে পেটের ব্যথা বেড়ে গেলে তা সহ্য করতে না পেরে গলায় ওড়না পেঁচিয়ে নিজ ঘরের আঁড়ার সঙ্গে ঝুলে আত্মহত্যা করে রূপসী। এ সময় বাড়িতে কেউ ছিল না।
নিহতের মা নিহার বেগম বলেন, ‘মেয়েটি দীর্ঘদিন ধরে পেটের ব্যথায় ভুগছিল। টাকার অভাবে মেয়েটির চিকিৎসা করাতে পারি নাই। ঘটনার রাতে আমার স্বামী খালে মাছ ধরতে গিয়েছিল, আর আমি তার খাবার দিতে গিয়েছিলাম। ঘরে ফিরে এসে মেয়েকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে চিৎকার করলে আশপাশের লোকজন এসে ওড়না কেটে নামিয়ে তাৎক্ষণিক তাকে নগরকান্দা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।’
সালথা থানার ওসি মো. দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্তের জন্য ওই কিশোরীর মরদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
সুত্র সমকাল

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com