1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ফেসবুকে আপত্তিকর ছবি লোড: তরুণীর আত্মহত্যা - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন

ফেসবুকে আপত্তিকর ছবি লোড: তরুণীর আত্মহত্যা

  • Update Time : সোমবার, ৮ অক্টোবর, ২০১৮
  • ৩০৫ Time View

ফেসবুকে নিজের আপত্তিকর ছবি ছড়িয়ে দেওয়ায় অপমানে মানিকগঞ্জে দিশারী বিশ্বাস মিম নামে এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে সিংগাইর উপজেলার ছোট কালিয়াকৈর গ্রামে এ ঘটনা ঘটে।
দিশারী ওই গ্রামের মোহাম্মদ আলী টুলুর মেয়ে। সে স্থানীয় কালিয়াকৈর খান উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।
দিশারীর মামা মিজানুর রহমান জানান, সদর উপজেলার নালরা গ্রামের আনোয়ার হোসেনের ছেলে কলেজছাত্র আলাউদ্দিন ‘অলেখা কাব্য’ নামে ফেসবুকে একটি ভুয়া আইডি খুলে ইমোর মাধ্যমে প্রথমে দিশারীর সঙ্গে যোগাযোগ করে। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।
এ সময় ইমোর মাধ্যমে তারা কিছু ছবিও আদান-প্রদান করে। কিছুদিন যাওয়ার পর দিশারী ছেলেটির আসল পরিচয় জানলে যোগাযোগ কমিয়ে দেয়। কিন্তু আলাউদ্দিন দিশারীকে বিয়ে করার জন্য চাপ দিতে থাকেন। এতে রাজি না হওয়ায় নানাভাবে দিশারীকে হুমকি দিয়ে আসছিল আলাউদ্দিন। এ ঘটনা আলাউদ্দিনের স্বজনদেরও একাধিকবার জানানো হয়েছে। মৌখিকভাবেও তাকে সতর্ক করা হয়েছে।
রোববার আলাউদ্দিন তার ফেসবুকের ভুয়া আইডি ‘অলেখা কাব্য’তে দিশারীর কয়েকটি আপত্তিকর ছবি পোস্ট করে, যা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। মানসম্মানের ভয়ে এদিন দুপুরে নিজ ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে সে।
সিংগাইর থানার ওসি মতিউর রহমান জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি নেওয়া হচ্ছে। ঘটনার সুষ্ঠু তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com