1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামী নিহত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৪:৩৯ অপরাহ্ন

‘বন্দুকযুদ্ধে’ ১৩ মামলার আসামী নিহত

  • Update Time : বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০১৯
  • ২৩৯ Time View
গাজীপুরের সালনায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সুজন মিয়া নামে এক যুবক নিহত হয়েছেন। র‌্যাবের দাবি, নিহত যুবক অস্ত্র ও মাদক কারবারি। তার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ বিভিন্ন অভিযোগে ১৩টি মামলা রয়েছে। বুধবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত সুজন মিয়া সিটি করপোরেশনের টঙ্গীর আরিচপুরের চাঁন মিয়ার ছেলে।

লাশ ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করেছে র‌্যাব।

র‌্যাব-১ এর সহকারি পুলিশ সুপার কামরুজ্জামান জানান, সিটি করপোরেশনের সালনা এলাকায় কয়েকজন অস্ত্র ব্যবসায়ী জড়ো হয়ে অস্ত্র কেনাবেচা করছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল বুধবার দিবাগত রাত পৌনে ২টার দিকে অভিযান চালায়।

এ সময় উপস্থিতি টের পেয়ে অস্ত্র ব্যবসায়ীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছুঁড়লে সুজন মিয়া গুলিবিদ্ধ হন এবং অপর সহযোগীরা পালিয়ে যান।

এ সময় ‘গোলাগুলি’তে র‌্যাবের সৈনিক কামরুল ইসলাম আহত হন। পরে গুলিবিদ্ধ সুজন মিয়াকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে দু’টি শর্টগান, ২টি ওয়ান শুটার, ৯ রাউন্ড কার্তুজ ও ১২ শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

কামরুজ্জামান আরও বলেন, নিহত সুজনের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। এগুলোর মধ্যে ১১টি মাদক, একটি অস্ত্র ও অপরটি হত্যা মামলা।

সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com