1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বন্ধুর শয়নকক্ষ থেকে দুই মাস পর কলেজছাত্রের মৃতদেহ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:০৪ অপরাহ্ন

বন্ধুর শয়নকক্ষ থেকে দুই মাস পর কলেজছাত্রের মৃতদেহ উদ্ধার

  • Update Time : শুক্রবার, ১৭ নভেম্বর, ২০১৭
  • ১৮৩ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::পাবনায় নিঁখোজের দুই মাস পর বন্ধুর শয়নকক্ষ থেকে কলেজছাত্রের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বেলা ১১ টার দিকে জেলার সুজানগর উপজেলার উলাট গ্রামে এই ঘটনা ঘটে।
নিহত রবিউল ইসলাম (২৫) একই গ্রামের আব্দুল মালেক শেখের ছেলে।

সুজানগর সার্কেলের সহকারী পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, উলাট গ্রামের বাসিন্দা ও সুজানগর সেলিম রেজা হাবিব ডিগ্রী কলেজের বিবিএ ২য় বর্ষের ছাত্র রবিউল গত ২০ সেপ্টেম্বর থেকে নিখোঁজ ছিল। গত ২৭ সেপ্টেম্বর দুপুরে রবিউলের পরিবারের কাছে মুঠোফোনে ৫০ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হয়। নির্দিষ্ট সময়ে মুক্তিপণ না দেওয়া হলে রবিউলকে হত্যার হুমকী দেয় তারা। চলে তাদের সাথে দেন দরবার। এক পর্যায়ে পরিবার দাবিকৃত টাকা দিতে ব্যর্থ হলে ঘুমের ট্যাবলেট খাইয়ে ঘুমের মধ্যে শ্বাসরোধ করে হত্যা করা হয়।
এ ঘটনায়, রবিউলের পিতা আব্দুল মালেক শেখ সুজানগর থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ মুঠোফোনের সূত্র ধরে অনুসন্ধান শুরু করে। ঘটনায় জড়িত সন্দেহে পুলিশ রবিউলের বন্ধু একই গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে। মামুনের স্বীকোরোক্তি অনুযায়ী শুক্রবার তার শয়নকক্ষের মেঝের মাটি খুঁড়ে রবিউলের মরদেহ উদ্ধার করা হয়।

পাবনার পুলিশ সুপার জিহাদুল কবির পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, রবিউল হত্যাকান্ডের ঘটনায় পুলিশের হাতে তেমন কোন ক্লু ছিল না। তবে, তথ্যপ্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামুনকে আটক করতে সক্ষম হয়। প্রাথমিকভাবে আমাদের ধারণা নিহত রবিউলকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরবর্তী আইনী পদক্ষেপ নেয়া হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com