1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বন্যার পানিতে ডুবে শিশু ও বৃদ্ধার মৃত্যু - জগন্নাথপুর টুয়েন্টিফোর
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৪:৫৪ অপরাহ্ন
শিরোনাম:

বন্যার পানিতে ডুবে শিশু ও বৃদ্ধার মৃত্যু

  • Update Time : সোমবার, ১৭ জুলাই, ২০১৭
  • ২২০ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক :: সিরাজগঞ্জে উল্লাপাড়া ও চৌহালী উপজেলায় বন্যার পানিতে ডুবে এক বৃদ্ধা ও শিশুর মৃত্যু হয়েছে। সোমবার সকালে ও রোববার সন্ধ্যায় পানিতে ডুবে এ মৃত্যুর ঘটনা ঘটে।

নিহতরা হলো- উল্লাপাড়ার ডেফলবাড়ী গ্রামের মৃত আখের আলীর স্ত্রী অবিরন নেছা (৭০) ও চৌহালীর ঘোরজান ইউনিয়নের কাউছার আলীর ছেলে মুস্তাকিম (১১ মাস)।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর দিয়ানাতুল দিনার জানান, রোববার বিকালে বৃদ্ধা অবিরন নেছা বাড়ি পাশে ডেফলবাড়ীর কোলঘেসে বয়ে যাওয়া ফুলজোড় নদীতে পাট ধোয়ার কাজ করতে যায়। সন্ধ্যা হলেও সে আর বাড়ি না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে পৌছে ১ ঘন্টা চেষ্টা করেও তাকে খুঁজে পায়নি। সোমবার ভোর ৫ টার দিকে বড়হর ইউনিয়নের ফুলজোড় নদীতে ভাসমান লাশ দেখে পরিবারের লোকজন উদ্ধার করে। ধারণা করা হচ্ছে, সাঁতার না জানা এই বৃদ্ধা বন্যার পানির স্রোতে পা পিঁছলে পানিতে ডুবে মারা যায়।

অপরদিকে চৌহালী উপজেলা স্বাস্থ্য সহকারী রিনা খাতুন জানান, রোববার বিকেলে চৌহালীর বালিয়াকান্দি চরের শিশু মুস্তাকিম বাড়ির পাশের বন্যার পানিতে হামাগুড়ি দিয়ে পড়ে যায়। পরে রাতে তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করে। এ ঘটনা জানাজানি হলে এলাকা জুড়ে শোক ছড়িয়ে পড়ে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com