1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বর লন্ডনী তাই ৪৫ বছর বয়সী বরের সাথে ১৪ বছরেরে মেয়ের বিয়ে ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

বর লন্ডনী তাই ৪৫ বছর বয়সী বরের সাথে ১৪ বছরেরে মেয়ের বিয়ে !

  • Update Time : বৃহস্পতিবার, ২০ আগস্ট, ২০১৫
  • ৩৮৬ Time View

স্টাফ রিপোর্টার:: বর লন্ডনী এই সুযোগ হাতছাড়া করতে চান না মেয়ের বাবা মা তাই মেয়ের বয়স হয়নি জেনেও দুই লাখ টাকা নগদে ৪৫ বছর বয়সী লন্ডনী বরের হাতে ১৪ বছরের কিশোরী কন্যাকে তুলে দেন। মর্মস্পশি ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর ইশানকোন গ্রামে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে সৈয়দপুর ইশানকোনা গ্রামের লন্ডন প্রবাসী সৈয়দ হাছনু মিয়া (৪৫) মাসখানেক আগে স্ত্রীকে নিয়ে দেশে আসেন। গত ৯ আগষ্ট স্ত্রী লন্ডন চলে গেলেও তিনি দেশে থেকে যান। আজ রাতে একই গ্রামের কৃষক আরজ মিয়ার কিশোরী মেয়ে (১৪) কে বিয়ে করেন। ইসলামি আইন মোতাবেক মেয়ের বিয়ের বয়স না হওয়ায় কাবিন নামা সম্পাদন না হলেও মেয়ের পিতার অ্যকাউন্টে দুই লাখ টাকা জামানত রেখে তিনি বিয়ের কাজ সম্পন্ন করেন। অপ্রাপ্ত বয়স্ক কিশোরীকে বিয়ে দিতে লন্ডনী পাত্রকে হাতছাড়া করতে চাননি বলে মেয়ের বাবা স্থানীয় ইউনিয়ন পরিষদে বয়স বাড়িয়ে জন্মসনদ আনতে গেলে ইউনিয়ণ পরিষদেও সচিব তাকে জন্ম সনদ না দিয়ে ফিরিয়ে দেন। এরপর এলাকাবাসী বিষয়টি জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তাকেও মুঠোফোনে অবহিত করেন। তারপরও গোপনে বিয়ের কাজ শেষ হয়। এরির্পোট লেখা পর্যন্ত রাত ১২টায় বর কনের আত্বীয় স্বজনদের উপস্থিতিতে বিয়ের সকল আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। এবিষয়ে জানতে চাইলে সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসান জানান, এলাকাবাসী আলোচনা করছেন বলে শুণেছি একটা বাল্য বিবাহ হয়েছে। কেউ কোন অভিযোগ না করায় এবিষয়ে বিস্তারিত জানা নেই। জগন্নাথপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ হুমায়ুন কবির বলেন, রাতে মুঠোফোনে আমাকে একজন বিষয়টি জানালে আমি পুলিশ প্রশাসনকে বিয়েটি বন্ধ করতে বলেছিলাম। বিয়ে হয়েছে কিনা জানা নেই। জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি তদন্ত খান মোহাম্মদ মাইনুল জাকির বলেন, রাতে খবর পেয়ে বাল্য বিবাহ বন্ধ করতে পুলিশ পাঠানো হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com