1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাস উল্টে খাদে, প্রাণ গেল পাঁচজনের - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২১ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

বাস উল্টে খাদে, প্রাণ গেল পাঁচজনের

  • Update Time : বৃহস্পতিবার, ২ মে, ২০১৯
  • ৩১৭ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক ::

রাজশাহীর বাঘা উপজেলার মীরগঞ্জ এলাকায় একটি বাস উল্টে ৩ জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ২০ জন।

আজ বৃহস্পতিবার সকাল ৬টা ১০ মিনিটের দিকে মীরগঞ্জ ভানুকর মোড়ে একটি যাত্রীবাহী বাস একটি ভটভটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে উল্টে পড়ে। এ ঘটনায় বাসের হেলপার হানিফ, আমেনা ও মনোয়ারা বেগম নামে দুই নারী যাত্রীসহ ৩ জন নিহত হয়েছেন।প্রত্যক্ষদর্শীরা জানান, বাঘা থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল রজনীগন্ধা (সিরাজগঞ্জ-ব-০৫) নামের যাত্রীবাহী বাস। এটা মীরগঞ্জ ভানুকর মোড়ে এসে একটি ভটভটিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে ৩ জন নিহত হন। আহত হয়েছেন আরো ২০ জন।

নিহতরা হলেন- রজনীগন্ধা পরিবহনের হেলপার বাঘা উপজেলার ছাতারী গ্রামের শমসের আলীর ছেলে আবু হানিফ (২৩), মনিগ্রাম মহদীপুর বটতলা গ্রামের মুনছার আলীর স্ত্রী মনোয়ারা বেগম (৫৫) ও হরিরামপুর দাঁড়পাড়া গ্রামের নিয়াত আলীর মেয়ে আমেনা ওরফে বাদলা বেগম (৫২)।

আহতদের মধ্যে আছেন ছাতারী গ্রামের সজল আলী, নারায়ণপুর গ্রামের কার্তক হালদার, চকনারায়ণপুর গ্রামের প্রষান্ত কুমার, চকছাতারী গ্রামের শরিফুল ইসলাম, হেলালপুর গ্রামের লালন উদ্দিন, চকছাতারী গ্রামের জিল্লুর রহমান, লালপুর ঘোষপাড়া গ্রামের মোয়াজ্জেম হোসেন। তাদের বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া অন্যা ১৩ জনকে চারঘাট ও রাজশাহী মেডিক্যালে ভর্তি করা হয়। বাসের চালক বাঘা বাসস্ট্যান্ড এলাকার জিন্নাত আলী বলে জানা যায়। তিনি বর্তমানে পলাতক রয়েছেন।

বাসের যাত্রী মনিহারপুর গ্রামের রাহাদুল ইসলাম বলেন, একটি ভটভটিকে ওভারটেক করার সময় এই দুর্ঘটনা ঘটে। তবে অল্পের জন্য আমি প্রাণে বেঁচে গেছি।

মীরগঞ্জ মোড়ের ভানুকর এলাকার প্রত্যক্ষদর্শী নবী বিশ্বাস বলেন, সকালে ঘুম থেকে উঠে বাড়ির বাইরে আসি। এ সময় একটি বাস ভটভটিকে ওভারটেক করতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদের মধ্যে উল্টে পড়ে।  এ সময় রাস্তার তিনটি গাছ ভেঙে যায়।

বাঘা-রাজশাহীগামী  বাসস্ট্যান্ডের বাস মাস্টার নুরুল হক বলেন, বাসটি ৩৫ জন যাত্রী নিয়ে সকাল পৌনে ৬টায় রাজশাহীর উদ্দেশে রওনা হয়। সকাল ৬টা ১০ মিনিটের দিকে মনিগ্রাম ইউনিয়নের মীরগঞ্জ ভানুকর পৌঁছলে ভটভটিকে ওভারটেক করার সময় নিয়ন্ত্রণ হারায়। এই ঘটনায় বাঘা-চারঘাট সড়কে ২ ঘণ্টা বাস চলাচল বন্ধ ছিল।

উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিন রেজা বলেন, দুর্ঘটনার বিষয়ে জানার পর জেলা প্রশাসকের নির্দেশে নিহতদের প্রত্যেক পরিবারকে ২০ হাজার টাকা করে দেয়া হয়েছে। বাঘা থানার ওসি মহসীন আলী জানান, ঘটনার পর থেকে বাসচালক পলাতক। দুই নারী যাত্রীর লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর নিহত হেলপারের লাশ ময়নাতদন্তের পর দেয়া হবে। এ ঘটনায় একটি মামলা রজু হবে বলেও তিনি উল্লেখ করেন।

সুত্র-কালের কণ্ঠ

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com