1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বাস-ট্রাক মুখামুখি সংঘর্ষে নিহত ৯, আহত ২০ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন

বাস-ট্রাক মুখামুখি সংঘর্ষে নিহত ৯, আহত ২০

  • Update Time : শুক্রবার, ২৬ অক্টোবর, ২০১৮
  • ১৮৪ Time View
জগন্নাথপুর২৪ ডেস্ক::
পঞ্চগড়ে বাস-ট্রাক সংঘর্ষে কমপক্ষে ৯ জন নিহত এবং ২০ জন আহত হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে পঞ্চগড়-বাংলাবান্ধা মহাসড়কের দশমাইল নামক এলাকায় এই ভয়াবহ দুর্ঘটনাটি ঘটে। তবে নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

এতে ঘটনাস্থলে ৫ জন এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ৫ জন মারা যান। আহতদের মধ্যে অনেকের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। তাৎক্ষনিকভাবে নিহতদের পরিচয় জানা যায়নি। দমকল বাহিনী, পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পঞ্চগড় থেকে তেঁতুলিয়ার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া দুই বোন পরিবহণের একটি মিনিবাস দশমাইল এলাকায় পৌছলে ভজনপুর থেকে আসা একটি বৈদ্যুতিক পোলবাহী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে করে ঘটনাস্থলেই দুমড়ে মুচড়ে যায় বাসটি

তাৎক্ষণিকভাবে স্থানীয়রা এবং পরে পঞ্চগড় ও তেঁতুলিয়া থেকে আসা ফায়ার সার্ভিসের দুইটি ইউনিট এসে উদ্ধার তৎপরতা শুরু করে। এর মধ্যে ঘটনাস্থল থেকে ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। আহতদের পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার পর সেখানে আরও ৫ জন মারা যায়। পঞ্চগড় সদর থানার অফিসার ইনচার্জ আবু আক্কাস আহমদ জানান, এখন পর্যন্ত আমরা ৯ জনের মৃত্যুর খবর পেয়েছি। এর মধ্যে ঘটনাস্থলে ৫ জন এবং সদর হাসপাতালে আরও ৪ জন মারা যান।
সুত্র-মানব জমিন

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com