1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আলহাজ্ব শাহ আশ্রব আলী নবীগঞ্জ দীঘলবাক উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৭:৩২ অপরাহ্ন

বিশিষ্ট সমাজসেবী ও শিক্ষানুরাগী আলহাজ্ব শাহ আশ্রব আলী নবীগঞ্জ দীঘলবাক উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি

  • Update Time : সোমবার, ১১ এপ্রিল, ২০১৬
  • ২৬৫ Time View

রাকিল হোসেন নবীগঞ্জ(হবিগঞ্জ)সংবাদদাতা :হবিগঞ্জ জেলার নবীগগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপাঠ দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদ নির্বাচন ৩১ মার্চ ২০১৬ইং তারিখে অনুষ্ঠিত হয়। উক্ত নির্বাচনে প্রবাসী সমন্বিত আলমগীর সরকার প্যানেলে দাতা ও অভিভাবক সদস্য পদে মোট ৬জন সদস্য বিপুল ভোটে একক সংখ্যাগরিষ্ঠতা লাভ করে। ৬ এপ্রিল দুপুরে দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের অফিস কক্ষে স্থানীয় সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ নজরুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান শিক্ষক মোঃ নিজামুল ইসলাম এর সঞ্চালনায় নবনির্বাচিত সদস্যদের সর্বসম্মতিক্রমে বিশিষ্ট সমাজসেবী, শিক্ষানুরাগী আলহাজ্ব শাহ আশ্রব আলী বিদ্যালয় পরিচালনা পরিষদের সভপতি নির্বাচিত হন। এ সময় উপস্থিত ছিলেন সমাজসেবী মোঃ আব্দুল বাছিত জিতু, মোঃ আলমগীর সরকার, মোঃ নানু মিয়া, মোঃ বিলাল মিয়া, মোঃ নজমুল হোসেন, শেখ নূরুল আমীন, মোঃ নূরুল ইসলাম মেম্বার, সহকারী প্রধান শিক্ষক মাকসুদুর রহমান, নবনির্বাচিত মহিলা সদস্য নাছরিন বেগম, অভিভাবক সদস্য মোঃ আব্দুর রশীদ, মোঃ লেবু মিয়া, মোঃ আলফাজ উদ্দীন, মোঃ আব্দুল মুমিন, সাংবাদিক, প্রাবন্ধিক ও মানবাধিকার কর্মী শাহ্ মনসুর আলী নোমান, আত্তাবুর রহমান, মিনহাজুর রহমান, ছলিম মিয়া সহ স্থানীয় অভিভাবক, সাবেক ও বর্তমান শিক্ষার্থীবৃন্দ।

উল্লেখ্য, জনাব আলহাজ্ব শাহ্ আশ্রব আলী ১৯৭৩ইং থেকে ১৯৮৩ইং পর্যন্ত দীঘলবাক ইউনিয়ন পরিষদের সফল সদস্য এবং প্রায় এক যুগ দীঘলবাক উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি ছিলেন, তিনি অধুনালুপ্ত সমন্বিত পল্লী উন্নয়ন কর্মসূচীর অন্যতম উদ্যোক্তা এবং কোষাধ্যক্ষ ছিলেন। বর্তমানে তিনি ঐতিহ্যবাহী দীঘলবাক হাফিজিয়া মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি, দীঘলবাক এইচ.এস.আর কেজি স্কুলের অন্যতম উদ্যোক্তা ও কোষাধ্যক্ষ, বাংলাদেশ আওয়ামীলীগ দীঘলবাক ইউনিয়ন শাখার সিনিয়র সদস্য এবং বিভিন্ন সামাজিক কর্মকান্ড ও সংস্থার সহিত জড়িত। তিনি নবীগঞ্জ প্রেসক্লাবের নির্বাহী সদস্য শাহ্ মনসুর আলী নোমান এর গর্বিত পিতা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com