1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:১৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

বিশ্বনাথে দু’পক্ষের সংঘর্ষে আহত ৮

  • Update Time : মঙ্গলবার, ২৯ আগস্ট, ২০১৭
  • ২৬৫ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
বিশ্বনাথে পূর্ব বিরোধের জেরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ ৮জন আহত হয়েছেন।

সোমবার (২৮ আগস্ট) বিকেলে উপজেলার রামপাশা ইউনিয়নের কাদিপুর গ্রামের আবদুল আহাদ ও শানুর আলী পক্ষের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাদিপুর গ্রামের আবদুল আহাদ ও শানুর আলী পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এরই জের ধরে সোমবার দুপুরে আব্দুল আহাদের ছেলে উজ্জ্বলের ওপর শানুর আলী পক্ষের লোকজন হামলা করে। উজ্জ্বলের চিৎকারে তার মা-বাবা ও বোনরা এগিয়ে আসলে তাদের ওপরও হামলা চালানো হয়।

এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন।

সংঘর্ষে উভয় পক্ষের আহতরা হলেন, আবদুল আহাদ (৫০), তার স্ত্রী সাবিয়া বেগম (৪০), ছেলে উজ্জ্বল আহমদ (২৬), মেয়ে নিপা বেগম (১৮) ও শিপা বেগম (১৪), শানুর আলী (৪২) তার স্ত্রী রুমালা বেগম (৩৫), ভাতিজা নুরুল ইসলাম (২৩)।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com