1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভারতে গঙ্গাস্নানে যাওয়ার পথে ট্রাক্টর উল্টে নিহত ২২ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৫ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে প্রবাসীর বাড়িতে ডাকাতি, অস্ত্রসহ দুই ডাকাত আটক ধীরেন্দ্র কুমার সেন একজন সংগ্রামী, সফল ও ভাগ্যবান মানুষ জগন্নাথপুরের শ্যামহাট আশ্রম উন্নয়ন কমিটির সভাপতি ধীরেন্দ্র কুমার সেন আর নেই বিভিন্ন মহলের শোক টি-টোয়েন্টি বিশ্বকাপ দল ঘোষণা বাংলাদেশের ভারতে ধূলিঝড়ে উপড়ে গেল ‘দৈত্যাকার’ বিলবোর্ড, নিহত ১২ সুনামগঞ্জে আচারণ বিধি ভঙ্গের দায়ে আ.লীগ নেতাকে জরিমানা কোরআনে মানুষের যেসব স্বভাব পরিহারের নির্দেশনা রবীন্দ্র সঙ্গীতে বিভাগীয় পর্যায়ে প্রথম জগন্নাথপুরের পূর্বা দে জগন্নাথপুরে ‘খোয়া’ যাওয়া লাখ টাকা ফিরিয়ে দিল পুলিশ ধর্ম নিয়ে কটূক্তি, জবি শিক্ষার্থী তিথি সরকারের কারাদণ্ড

ভারতে গঙ্গাস্নানে যাওয়ার পথে ট্রাক্টর উল্টে নিহত ২২

  • Update Time : শনিবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৬৮ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক::

ভারতের উত্তর প্রদেশ রাজ্যে গঙ্গাস্নানে যাওয়ার পথে ট্রাক্টর-ট্রলি উল্টে অন্তত ২২ জন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ১০ জন।

শনিবার সকালের দিকে এ র্দুঘটনা ঘটে। ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদন থেকে এ তথ্য জানা গেছে।

পুলিশের বরাত দিয়ে এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, আজ শনিবার সকালের দিকে একদল তীর্থযাত্রী গঙ্গাস্নানের উদ্দেশ্যে কেদারগঞ্জে যাচ্ছিলেন। কিন্তু পথিমধ্যে রাজ্যের কাশগঞ্জ জেলার একটি এলাকায় তাদের বহনকারী ট্রাক্টর-ট্রলি উল্টে একটি পুকুরে পড়ে যায়।

পুলিশ জানিয়েছে, আহত ১০ জনকে চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়েছে। উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ আহত তীর্থযাত্রীদের যথাযথ চিকিৎসা নিশ্চিত করার জন্য কর্তৃপক্ষকে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছে তার কার্যালয়। নিহতদের পরিচয় এখনো প্রকাশ করা হয়নি। নিহতদের মধ্যে বেশ কয়েকজন নারীও আছে বলে জানিয়েছে পুলিশ।

এ দুর্ঘটনার পর যোগী আদিত্যনাথ শোক প্রকাশ করে সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে একটি টুইট শেয়ার করেছেন। তিনি নিহতদের পরিবারকে ২ লাখ রুপি করে ও আহতদের পরিবারকে ৫০ হাজার করে অর্থ সহায়তা দেওয়ার ঘোষণা দিয়েছেন।

এক্সে শেয়ার করা পোস্টে উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ বলেছেন, ‘কাশগঞ্জ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণহানির ঘটনা অত্যন্ত হৃদয়বিদারক। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতদের বিনা মূল্যে চিকিৎসার ব্যবস্থা করতে জেলা প্রশাসনের কর্মকর্তাদের নির্দেশ দেওয়া হয়েছে।’

শেয়ার করুন

Comments are closed.

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com