1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
ভোটের মাধ্যমে জুলুম অত্যাচারের জবাব দিন-নাছির উদ্দিন চৌধুরী - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২১ পূর্বাহ্ন

ভোটের মাধ্যমে জুলুম অত্যাচারের জবাব দিন-নাছির উদ্দিন চৌধুরী

  • Update Time : শনিবার, ২৬ ডিসেম্বর, ২০১৫
  • ২৪৬ Time View

স্টাফ রিপোর্টার;::বিএনপি কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী বলেছেন, ৩০ই ডিসেম্বর পৌরসভা নির্বাচনে ভোটের মাধ্যমে বর্তমান আওয়ামীলীগ সরকারের জুলুম অত্যাচারের জবাব দিন।তিনি বলেন ধানের শীষ প্রতীকে ভোট দিয়ে বিএনপি প্রার্থী রাজু আহমদকে বিজয়ী করে শেখ হাসিনা সরকারের প্রতি অনাস্থা প্রকাশ করুন।তিনি বলেন,গুম-হত্যা,জুলুম অত্যাচার বিরোধীদলের নেতাকর্মীদের নির্যাতন করে শেখ হাসিনার সরকার দেশে একটি ত্রাসের রাজ্যত্ব কায়েম করেছে। দেশে এখন আইন শৃৎখলা বলতে কিছু নেই,বিচার নেই,গনতন্ত্র নেই। র‌্যাব-পুলিশ দিয়ে ভয় দেখিয়ে দেশ শাসন করা হচ্ছে।এ ভাবে একটি দেশ চলতে পারেনা। এর বিরোদ্ধে সবাইকে সোচ্ছার হতে হবে। বিএনপি ও অংগসংগঠন সমূহের নেতাকর্মীদের সকল বিভেদ ভূলে ঐক্যবদ্ধ হয়ে ধানের শীষের পক্ষে ঝাপিয়ে পড়তে হবে।
তিনি শনিবার বিকেলে জগন্নাথপুর পৌরসভার জগন্নাথপুর হাসপাতাল রোড়ের বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাজু আহমদ এর প্রধান নির্বাচনী কার্যালয়ে এক কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
পৌর বিএনপির সভাপতি এম,এ মতিন এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপি নেতা এম,এ কাদির,বিএনপি নেতা আবুল কাশেম স্বপন, পৌর বিএনপির সাধারন সম্পাদক হারুনূজ্জামান, বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাজু আহমদ,বিএনপি নেতা আহমদ মিয়া,কয়েস আহমদ, তকবুর আহমদ, ফারুক আহমদ প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com