1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মনোনয়ন চুড়ান্ত না হলেও তিনি আওয়ামীলীগের প্রার্থী ! - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:৪৯ পূর্বাহ্ন

মনোনয়ন চুড়ান্ত না হলেও তিনি আওয়ামীলীগের প্রার্থী !

  • Update Time : শুক্রবার, ১৬ নভেম্বর, ২০১৮
  • ৮১৯ Time View

বিশেষ প্রতিনিধি: আওয়ামীলীগের মনোনয়ন চুড়ান্ত না হলেও জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী আজিজুস সামাদ আজাদ ডন কে বাংলাদেশ  আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রাথী উল্লেখ করে তাঁর সমর্থকরা  নৌকায় ভোট চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্টার প্রকাশ করে প্রচারনা চালাচ্ছেন। এতে নেতাকর্মীর মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়েছে।  দলীয় মনোনয়ন চুড়ান্ত হওয়ার আগে এ ধরনের প্রচারনা নিয়ে প্রশ্ন দেখা দিয়েছে।

এ প্রসঙ্গে জানতে আওয়ামীলীগ নেতা আজিজুস সামাদ  আজাদ ডন এর মুঠোফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায়নি।

তাঁর ঘনিষ্টজন হিসেবে পরিচিত জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক জয়দ্বীপ সূত্রধর বীরেন্দ্র বলেন, তিনি (আজিজুস সামাদ আজাদ ডন) এবিষয়ে কিছু জানেন না।  তবে তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নির্বাচনী আচরন বিধি মেনে আজিজুস সামাদ আজাদ ডন নামে ব্যানার ফেস্টন ২৪ ঘন্টার মধ্যে নামিয়ে ফেলার অনুরোধ জানিয়ে  একটি  স্ট্যাটার্স দিয়েছেন।

জগন্নাথপুর-দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ-৩ আসন। এ আসনে বর্তমান সংসদ সদস্য অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী ,এম এ মান্নান আবারো দলীয় মনোনয়ন চেয়েছেন। অপরদিকে প্রয়াত জাতীয় নেতা আব্দুস সামাদ আজাদের ছেলে আজিজুস সামাদ আজাদ ডন এ আসনে আওয়ামীলীগের মনোনয়ন চেয়ে দলীয় মনোনয়ন সংগ্রহ করেছেন। দলীয় মনোনয়ন চুড়ান্ত হওয়ার আগেই পোষ্টার প্রচার করায়  এ আসনে মনোনয়ন নিয়ে এই দুই নেতার সমর্থকদের মধ্যে নির্বাচনী এলাকায় উত্তাপ বিরাজ করছে। আজিজুস সামাদ আজাদ ডনের অনুসারি জগন্নাথপুর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারন সম্পাদক মোতাহির আলীসহ আজিজুস সামাদ আজাদ ডনের সমর্থকদের  ফেসবুক আইডিতে বুধবার জগন্নাথপুর- দক্ষিন সুনামগঞ্জ নিয়ে গঠিত সুনামগঞ্জ -৩ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত সংসদ সদস্য পদপ্রার্থী উল্লেখ করে আজিজুস সামাদ ডন কে নৌকায় ভোট দিয়ে জগন্নাথপুর দক্ষিন সুনামগঞ্জবাসীর সেবা করার সুযোগ দান করার আহ্বান জানিয়ে একটি পোষ্টার পোষ্টকরা হয়। পোষ্টারে আওয়ামীলীগ সভানেত্রী শেখ হাসিনা ও আজিজুস সামাদ আজাদ ডন এর ছবি স্থান পায়।

দলীয় মনোনয়ন চুড়ান্ত হওয়ার আগে এধরনের পোষ্টারে প্রচারে নির্বাচনী এলাকায় বিভক্ত নেতাকর্মীর মধ্যে বিভ্রান্তির সৃষ্টি হয়।

এ প্রসঙ্গে জগন্নাথপুর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক রেজাউল করিম বলেন,আওয়ামীলীগের দলীয় মনোনয়ন এখনো চুড়ান্ত হয়নি। তারপরও প্রার্থী উল্লেখ করে কারো নামে বিভ্রান্তি  ছড়ানো ঠিক না। যারা এসব করছেন দলীয় শৃঙ্খলা ও নির্বাচনী আচরন বিধি লঙ্গন করছেন।

 

 

 

 

প্রসঙ্গত অমিত দেব

প্রতিনিধি,জগন্নাথপুর,সুনামগঞ্জ

তারিখ::১৬-১১-১৮

 

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com