1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
মহিলা কলেজের ছাত্রী হোস্টেল থেকে জগন্নাথপুরের শিক্ষার্থীর লাশ উদ্ধার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

মহিলা কলেজের ছাত্রী হোস্টেল থেকে জগন্নাথপুরের শিক্ষার্থীর লাশ উদ্ধার

  • Update Time : সোমবার, ১৩ জুন, ২০১৬
  • ৪৫২ Time View

সুহেল হাসান:: জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের শ্রীধরপাশা গ্রামের বাসিন্দা সিলেট মহিলা কলেজের ছাত্রী হোস্টেল থেকে সুভি বেগম (২০) নামের এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার রাত ১১টায় লাশ উদ্ধার করে সিলেট এমএজি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ। সুভি শ্রীধরপাশা গ্রামের মো. বশর আলীর মেয়ে।

কলেজ হোস্টেল সুপার সহযোগী অধ্যাপক জামালুর রহমান জানান- ২০১৪-১৫ শিক্ষাবর্ষের অর্থনীতি অনার্স প্রথম বর্ষের ছাত্রী সুভি বেগম প্রায় ১ বছর আগে কলেজের পুরাতন হোস্টেলে ওঠে। সে আরো ৪/৫ জন সহপাঠীর সাথে হোস্টেলের ২১০নং রুমে থাকতো। রোজার শুরু থেকে অন্য ছাত্রীরা বাড়িতে চলে যাওয়ায় সুভি ক’দিন ধরে সে রুমে একা থাকতো।

ইফতারের আগে হোস্টেলের ছাত্রী ফারজানা ও তাহমিনা ২১০নং রুমে সামনে গিয়ে সুভিকে ডাকাডাকি করে কোনো সাড়া পায়নি। রাত ৮টার দিকে পাশের রুমের অন্যান্য ছাত্রীসহ ফারজানা ও তাহমিনা আবার সুভিকে ডাকাডাকি করে। ভেতর থেকে কোনো সাড়া না পাওয়ায় তারা বিষয়টি হোস্টেল কর্তৃপক্ষকে জানায়।

পরে হোস্টেল সুপার জামালুর রহমানসহ শিক্ষার্থীরা দরজার ফাঁক দিয়ে দেখতে পায় সুভির মৃতদেহ ঝুলন্ত অবস্থায় রয়েছে। বিষয়টি সিলেট কোতোয়ালি থানাকে অবগত করলে পুলিশ সেখানে যায়।পরে লাশ উদ্ধার করে সিলেট এমএজি মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করে পুলিশ। এদিকে সুভির মৃত্যুর খবর গ্রামে এসে পৌঁছলে আত্বীয় স্বজনরা ছুটে যান সিলেট শহরে। কলেজ ছাত্রীর অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com