1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
রায়ে সন্তুষ্ট নন কামরান - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন

রায়ে সন্তুষ্ট নন কামরান

  • Update Time : বুধবার, ১০ অক্টোবর, ২০১৮
  • ২১১ Time View

কামরুল ইসলাম মাহি, সিলেট: ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণায় সন্তুষ্ট নন আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য ও সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমেদ কামরান।

বুধবার ২১ আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় ঘোষণার পর নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় রায়ের তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় সেখানে উপস্থিত গণমাধ্যম কর্মীদের এ কথা জানান তিনি।

বদর উদ্দিন আহমেদ কামরান জানান, মূল পরিকল্পনাকারী তারেক রহমানের ফাঁসি না হওয়ায় তারা হতাশ। উচ্চ আদালতে এ বিষয়ে আপিলের আহ্বান জানিয়ে আদালতের রায়ের প্রতি আওয়ামী লীগ শ্রদ্ধাশীল বলে মন্তব্য করেন তিনি।

এর আগে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ কার্যালয়ে সকাল থেকে জড়ো হন দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

পরে দলীয় কার্যালয় থেকে নগরীর কোর্ট পয়েন্ট এলাকায় অবস্থান নেন আওয়ামী লীগ ও তার অঙ্গ সহযোগী সংঘটনের নেতাকর্মীরা। রায় ঘোষণার পর সিলেটে জেলা ও মহানগর আওয়ামী লীগ কোর্ট পয়েন্টে সমাবেশ করে।

এ রায়ের কারণে সিলেটে যাতে কোন ধরণের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে জন্য সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপির) পক্ষ থেকে নেয়া হয়েছে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা।

পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারের সামনে স্থাপিত ঢাকার দ্রুত বিচার ট্রাইব্যুনাল-১ এর বিচারক শাহেদ নূর উদ্দিন আজ বুধবার (১০ অক্টোবর) এই রায় ঘোষণা করেন।

রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনকে মৃত্যুদণ্ডের রায় দিয়েছেন বিচারক। বিএনপির ভারপ্রাপ্ত ভাইস চেয়ারম্যান তারেক রহমানকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com