1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিশু ধর্ষণের অভিযোগে ৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

শিশু ধর্ষণের অভিযোগে ৬০ বছরের বৃদ্ধ গ্রেফতার

  • Update Time : সোমবার, ৯ অক্টোবর, ২০১৭
  • ১৪৮ Time View

বগুড়ার ধুনটে চকলেটের প্রলোভন দেখিয়ে ৪ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে মোজাফ্ফর রহমান নামের ৬০ বছরের এক বৃদ্ধকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে রবিবার রাতে সদর ইউনিয়নের বেলকুচি গ্রামে।
গ্রেফতারকৃত মোজাফ্ফর রহমান চিকাশী ইউনিয়নের মোহনপুর গ্রামের মৃত গেন্দা প্রামানিকের ছেলে। সে দীর্ঘ ৩০ বছর যাবত বেলকুচি গ্রামের মৃত এন্তাজ উদ্দিনের ঘর জামাতা হিসেবে বসবাস করে আসছিল।

ধুনট থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান জানান, রোববার সন্ধ্যায় মোজাফ্ফর রহমানের প্রতিবেশী জনৈক এক ব্যক্তির ৪ বছর বয়সের শিশু কন্যাকে চকলেটের প্রলোভন দেখিয়ে তার নিজ ঘরে নিয়ে যায়। এরপর ঘরের দরজা বন্ধ করে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এসময় ওই শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে গিয়ে ধর্ষক মোজাফ্ফর রহমানকে আটক করে থানায় খবর দিলে তাকে গ্রেফতার করা হয়। এবিষয়ে ওই শিশুটির মা মায়া খাতুন বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেছে।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই খোকন কুন্ডু জানান, প্রাথমিক তদন্তে ধর্ষনের আলামত পাওয়া গেছে। শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com