1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
শিশু ধর্ষণের পর হত্যায় এরশাদুরের ফাঁসি - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম:
দিরাইয়ে বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু পাকিস্তানে বজ্রপাত ও ভারী বৃষ্টিতে ৪১ জনের প্রাণহানি জগন্নাথপুরে লাখ টাকার মাদকসহ তৃতীয় লিঙ্গের একজন গ্রেপ্তার ইরানের পারমাণবিক স্থাপনায় হামলা করতে পারে ইসরায়েল জগন্নাথপুরে সুদের টাকা নিয়ে হিন্দু পরিবারের ওপর হামলা ও মূর্তি ভাংচুরের অভিযোগ. গ্রেপ্তার ৭ ফরিদপুরে বাস-পিকআপ সংঘর্ষে নিহত ১২ জগন্নাথপুরে মিথ্যা মামলায় আ.লীগ নেতা কে গ্রেপ্তারের অভিযোগ, আদালতে জামিন ঈদের সময় এলো সাড়ে ৯ হাজার কো‌টি টাকার রেমিটেন্স সেপটিক ট্যাংক থেকে হবিগঞ্জের তিন নির্মাণ শ্রমিকের লাশ উদ্ধার সিলেটে বিদ্যুৎকেন্দ্রে অগ্নিকাণ্ডের ঘটনায় সরবরাহ বিঘ্নিত

শিশু ধর্ষণের পর হত্যায় এরশাদুরের ফাঁসি

  • Update Time : সোমবার, ১৩ মে, ২০১৯
  • ৩২৩ Time View

জগন্নাথপুর২৪ ডেস্ক:: ব্রাহ্মণবাড়িয়ায় শিশু তোফা মনিকে ধর্ষণের পর হত্যার মামলায় এক আসামিকে ফাঁসির দণ্ডাদেশ দিয়েছেন আদালত।

সোমবার দুপুরে চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক আবদুল হালিম এই রায় দেন।

ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামির নাম এরশাদুর রহমান। রায় ঘোষণার পর এরশাদুরকে চট্টগ্রাম কেন্দ্রীয় কারাগারে পাঠিয়ে দেন আদালত।

চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের সরকারি কৌঁসুলি মো. আইয়ুব খান বলেন, ২০ জন সাক্ষীর সাক্ষ্য শেষে আদালত আজ রায় ঘোষণা করেন।

রায় শোনার জন্য আজ ব্রাহ্মণবাড়িয়া থেকে চট্টগ্রামে আসেন তোফার বাবা শফিকুল ইসলাম। রায় ঘোষণার পর প্রতিক্রিয়া জানাতে গিয়ে শফিকুল প্রথম আলোকে বলেন, তিনি রায়ে সন্তুষ্ট। উচ্চ আদালতে এই রায় যেন বহাল থাকে। আসামির যেন ফাঁসি কার্যকর হয়। আর কোনো বাবাকে যেন এভাবে মেয়ে হারাতে না হয়।

আদালত সূত্র জানায়, ২০১৬ সালের ২০ ডিসেম্বর ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কাচাইট গ্রামের সাত বছর বয়সী শিশু তোফা মনিকে বাড়ি ফেরার পথে ধর্ষণ করা হয়। পরে তাকে শ্বাসরোধে হত্যা করে বাড়ির পাশের বেগুনখেতে ফেলা রাখা হয়। খোঁজাখুঁজি করে ঘটনার পর দিন খেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। তোফাকে ধর্ষণের পর হত্যার ঘটনায় তার বাবা শফিকুল বাদী হয়ে থানায় মামলা করেন। তদন্ত শেষে পুলিশ অভিযোগপত্র দেয়।

সুত্র-প্রথম আলো

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com