1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সাঁতার শিখতে গিয়ে বাবার মৃত্যু, ছেলে নিখোঁজ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৬:৫৭ পূর্বাহ্ন

সাঁতার শিখতে গিয়ে বাবার মৃত্যু, ছেলে নিখোঁজ

  • Update Time : মঙ্গলবার, ৫ সেপ্টেম্বর, ২০১৭
  • ২০৬ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
শরীয়তপুরের জাজিরা উপজেলায় পদ্মার শাখা চুচুয়া নদীতে শিশুপুত্রকে সাঁতার শিখাতে গিয়ে বাবার মৃত্যু হয়েছে। এ ঘটনায় ছেলে আকাশ (৮)এখনো নিখোঁজ রয়েছে।

সোমবার দুপুর ১২টার দিকে জাজিরা উপজেলার জয়নগর খা কান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

উপজেলার জয়নগর ইউনিয়নের চেয়ারম্যান মো. ইসমাইল খান জানান, বরিশাল জেলার উজিরপুর থানার চরখা গ্রামের আনিস সিকদার (৪০) ঢাকায় একটি গার্মেন্টে চাকরি করেন। ঈদুল আজহা উপলক্ষে রোববার আনিস সরদার স্ত্রী ও বড় ছেলেকে ঢাকায় রেখে ছোট ছেলে আকাশকে নিয়ে শরীয়তপুরের জাজিরা উপজেলার জয়নগর খা কান্দি গ্রামের শ্বশুরবাড়ি বেড়াতে যান।

সোমবার দুপুর ১২টার দিকে পদ্মার শাখা চুচুয়া নদীতে আনিস সিকদার তার শিশু ছেলে আকাশ সিকদারকে সাঁতার শিখাতে এবং গোসল করতে নিয়ে যান। এরপর তারা বাড়ি না ফেরায় আত্মীয়স্বজনরা খোঁজাখুঁজি করে।

দুপুর ২টার দিকে স্থানীয় লোকজন ও ফায়ার সার্ভিসের কর্মীরা ওই নদী থেকে আনিস সিকদারকে উদ্ধার করে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তবে আকাশকে এখনো পর্যন্ত স্থানীয় ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার করতে পারেনি। এ ঘটনার পর শিশু আকাশকে উদ্ধারের জন্য ডুবুরি দলকে সংবাদ দেয়া হয়েছে।

জাজিরা থানার ওসি মো. এনামুল হক এনাম বলেন, ‘খবর পেয়ে আমরা তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে আমরাও খোঁজাখুঁজি করি। ডুবুরি দলকে সংবাদ দেয়া হয়েছে।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com