1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটস্থ সৈয়দপুর যুব পরিষদ’র ইফতার মাহফিল অনুষ্টিত - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন

সিলেটস্থ সৈয়দপুর যুব পরিষদ’র ইফতার মাহফিল অনুষ্টিত

  • Update Time : মঙ্গলবার, ২৯ মে, ২০১৮
  • ২১৯ Time View

স্টাফ রিপোর্টার:;

সিলেটস্থ জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর যুব পরিষদ’র উদ্যোগে প্রায় ৬শতাধিক লোকজনকে নিয়ে ইফতার মাহফিল ও আলোচনা সভা সম্পন্ন হয়েছে।গতকাল নগরীর একটি অভিজাত হোটেলের হল রুমে এই আয়োজন অনুষ্ঠিত হয়।

সংগঠনের সমন্বয়কারী মো. আবু তারেক’র সভাপতিত্বে উপ-সমন্বয়কারী অর্থ সৈয়দ রাকিব ও সৈয়দ সাকির’র যৌথ পরিচালনায় শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সাবেক কার্যকরী সদস্য হাফিজ মো. জব্বির। শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের সাবেক সমন্বয়কারী মাওলানা মোছাদ্দিক আহমদ।
অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী, অধ্যাপক সৈয়দ মো. একরামুল হক, লে কর্নেল (অব:) আলী আহমদ, ড. সৈয়দ শহিদুল ইসলাম, আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সৈয়দ মোহাদ্দিছ আহমদ, এমসি কলেজের উপাধ্যক্ষ সালেহ আহমদ, সিলেট ল কলজের অধ্যক্ষ সৈয়দ মহসিন আহমদ, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য সৈয়দ ছাবির মিয়া, মো. ফজলুর রহমান, সৈয়দ শাহ কামাল চৌধুরী, সুনামগঞ্জ জজকোর্টের এডিসনাল পিপি এডভোকেট সাদেকুজজামান, সিলেটস্থ সুনামগঞ্জ সমিতির সভাপতি এডভোকেট রাজ উদ্দিন, সৈয়দ নুরুল ইসলাম দুলু, ডা. সৈয়দ নাফি মাহদি, তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামরুল ইসলাম, সৈয়দ মাসুম আহমদ, সৈয়দ গুলজার আহমদ, সৈয়দ শেফুল আমীন, সৈয়দ মুছাব্বির আহমদ।

সভা শেষে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে ও সংগঠনের কার্যক্রমের উত্তর উত্তর সাফল্য কামনা করে দোয়া পরিচালনা করেন জামেয়া শামীমাবাদ মাদ্রাসার মোহতামিম হাফিজ সৈয়দ শামীম আহমদ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com