1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটের শাহজালাল (রহ.) মাজারে ‘জমজমের পানি’ প্রতারণা, তদন্তের নির্দেশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় আর নেই সুনামগঞ্জে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু নলুয়া হাওরে বাম্পার ফলনে কৃষকের চোখে-মুখে হাসির ঝিলিক ইসরায়েলের সামরিক গোয়েন্দাপ্রধানের পদত্যাগ

সিলেটের শাহজালাল (রহ.) মাজারে ‘জমজমের পানি’ প্রতারণা, তদন্তের নির্দেশ

  • Update Time : রবিবার, ১৯ নভেম্বর, ২০১৭
  • ২৫৮ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::

সিলেট নগরীর হজরত শাহজালাল (রহ.) এর দরগাহ প্রাঙ্গণে পশ্চিম দিকে ডিপ টিউবওয়েলের পানিকে মক্কার জমজম কুপের পানি বলে বিক্রির মাধ্যমে প্রতারণার অভিযোগ বেশ পুরনো। এ বিষয়টি গণমাধ্যমেও উঠে আসে সম্প্রতি। বছরের পর বছর একটি মহল মাজারের পশ্চিম দিকের কৃত্রিম কুপের পানিকে ‘পবিত্র জমজমের পানি’ হিসেবে বিক্রি করে আসছিলো। এবার এই বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত।
কিছুদিন আগে পানি কিনে প্রতারণার শিকার হন নগরীর কদমতলী দরিয়া শাহ মাজার রোডের বাসিন্দা এইচ এম আব্দুর রহমান। তিনি বিষয়টি তদন্তের ব্যাপারে সিলেট মহানগর আদালতে মুখ্য হাকিমের নিকট একটি আবেদন করেন। এরই প্রেক্ষিতে আদালত বিষয়টি তদন্তের নির্দেশ দিয়েছেন। চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাইফুজ্জামান হিরো আগামী ৩০ নভেম্বরের মধ্যে তদন্তপূর্বক প্রতিবেদন জমা দিতে ইসলামিক ফাউন্ডশনের উপ-পরিচালককে নির্দেশ দিয়েছেন।

প্রতারণার অভিযোগ আমলে নিয়ে ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালককে তদন্তের নির্দেশ প্রদান করেছেন। তদন্ত প্রতিবেদন পাওয়ার পর দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলেও জানা গেছে আদালত সূত্রে।
এইচ এম আব্দুর রহমান বলেন- ‘গত ১০ অক্টোবর বিকালে আমি দরগাহ থেকে ‘জমজম কুপের পানি’ ক্রয় করি। পরে গণমাধ্যমের খবরে জানতে পারি এটি জমজম কুপের পানি নয়। একটি মহল প্রতারণা চালাচ্ছে। পরে আমি বিষয়টি আমি আদালতের নজরে আনি।’

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com