1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটের ৬২ ইউনিয়নসহ সারা দেশে তৃতীয়ধাপের ভোট গ্রহণ চলছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন

সিলেটের ৬২ ইউনিয়নসহ সারা দেশে তৃতীয়ধাপের ভোট গ্রহণ চলছে

  • Update Time : শনিবার, ২৩ এপ্রিল, ২০১৬
  • ২২৩ Time View

স্টাফ রিপোর্টার::সারাদেশে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনের তৃতীয় ধাপে দেশের ৪৮ জেলার ৮৭ উপজেলার ৬১৪টি ইউপিতে ভোটগ্রহণ শুরু হয়েছে। এর মধ্যে সিলেটের ৬২টি ইউনিয়ন রয়েছে।

শনিবার সকাল ৮টা থেকে শুরু হওয়া ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। ভোটাররা লাইনে দাঁড়িয়ে নিজের ভোট দিচ্ছেন। সকাল পৌনে ১০ টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

আজ সিলেট জেলার জৈন্তাপুর উপজেলার ৬টি, কানাইঘাটের ৯টি, সুনামগঞ্জ জেলার সুনামগঞ্জ সদরের ৯টি, দোয়ারাবাজারের ৯টি, দক্ষিণ সুনামগঞ্জের ৮টি, মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ৭টি ও হবিগঞ্জ জেলার বানিয়াচং উপজেলার ১৪টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

এদিকে, নির্বাচন উপলক্ষে গত বুধবার মধ্যরাত থেকে নির্বাচনী এলাকায় মোটরসাইকেল চলাচল নিষিদ্ধ করা হয়েছে। ভোটগ্রহণের আগের মধ্যরাত থেকে অর্থাৎ শুক্রবার মধ্যরাত থেকে ভোটের দিন মধ্যরাত পর্যন্ত অটোরিকশা/ইজিবাইক, ট্যাক্সিক্যাব, মাইক্রোবাস, জিপ, পিকআপ, কার, বাস, ট্রাক ও টেম্পো চলাচলের ওপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে। তবে রিটার্নিং কর্মকর্তার অনুমতি সাপেক্ষে প্রতিদ্বন্দ্বী প্রার্থী ও তাদের নির্বাচনী এজেন্ট, দেশি-বিদেশি পর্যবেক্ষক ও অনুমোদিত সাংবাদিকদের ক্ষেত্রে তা শিথিলযোগ্য। এ ছাড়া চিকিৎসা, ফায়ার সার্ভিস, বিদ্যুৎ, গ্যাস, ডাক, টেলিযোগাযোগ ইত্যাদি কাজে ব্যবহারের জন্য উল্লেখিত যানবাহন চলাচল নিষেধাজ্ঞার আওতামুক্ত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com