1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে অস্ত্রসহ আটক ৪ ছাত্রলীগ কর্মীকে রিমাণ্ডে চায় পুলিশ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০২:৪৩ পূর্বাহ্ন
শিরোনাম:
জগন্নাথপুরে ধান কাটতে গিয়ে সাপের কামড়ে কৃষকের মৃত্যু জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায়ের মৃতু্তে বিএনপির শোক প্রকাশ শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়বে কিনা, জানা যাবে শনিবার মসজিদের মালিকানা মহান আল্লাহর জগন্নাথপুরে আইনশৃঙ্খলা কমিটির সভায় শংকর রায়ের মৃত্যুতে শোক প্রস্তাব শংকর রায়ের মৃত্যুতে এমএ মান্নান এমপিসহ বিভিন্ন মহলের শোক প্রকাশ তিউনিসিয়ার উপকূলে নৌকাডুবি/ ২২ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু জগন্নাথপুরের সাংবাদিকতার ইতিহাস শংকর রায় নিরানব্বই জন হত্যাকারীর অপরাধ ক্ষমা, তওবার শিক্ষা দিলেন নবী (সা.) বরণ্য সাংবাদিক শংকর রায়ের মৃত্যু জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম পরিবারের শোক প্রকাশ

সিলেটে অস্ত্রসহ আটক ৪ ছাত্রলীগ কর্মীকে রিমাণ্ডে চায় পুলিশ

  • Update Time : বুধবার, ৩০ আগস্ট, ২০১৭
  • ২২২ Time View

জগন্নাথপুর টুয়েন্টিফোর ডটকম ডেস্ক ::
সিলেট নগরীর লামাবাজার থেকে অস্ত্রসহ আটককৃত চার ছাত্রলীগ কর্মীর বিরদ্ধে পৃথক অভিযোগে দু’টি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার তাদের আটকের পর বুধবার ওই দুই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। তাদের রিমান্ডের আবেদন করা হবে বলে জানিয়েছেন সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) জেদান আল মুসা।

তিনি জানান, আটককৃতদের বিরুদ্ধে দায়েরকৃত দুটি মামলার একটি আইন শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ করার অভিযোগে (দ্রুত বিচার আইনে) ও অন্যটি অস্ত্র আইনে।

লামাবাজার এলাকার খুশি এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী ঢাকার নবাবগঞ্জ থানার রায়পুর গ্রামের মো. আমির খানের অভিযোগে কোতোয়ালি মডেল থানায় এ মামলা দু’টি দায়ের করা হয়। দীর্ঘ ১০ বছর ধরে আমির খান লামাবাজারস্থ খুশি এন্টারপ্রাইজ নামক সিএনজি অটো রিক্সার ব্যবসা করছেন ও তিনি সিলেটে বসবাস করে আসছেন।

গত মঙ্গলবার রাত ৯ টার দিকে দেশীয় তৈরি একটি আগ্নেয়াস্ত্রসহ ৪ ছাত্রলীগ কর্মীকে লামাবাজার পুলিশ ফাঁড়ি সংলগ্ন এলাকা থেকে আটক করে পুলিশ। তারা হল নগরীর মুন্সিপাড়া এলাকার বাসিন্দা সুনামগঞ্জের দিরাই উপজেলার দিরাই গ্রামের সমদল তালুকাদারের ছেলে সুবেন্দ্র তালুকদার শাওন (২৪), একই গ্রামের মৃত বিজয় রায় চৌধুরীর ছেলে উজ্জল রায় চৌধুরী (২৩), হবিগঞ্জের নবীগঞ্জ থানাধীন কেলিকানাইপুর গ্রামের মৃত মইন লাল ঘোষের ছেলে ও বর্তমানে লামাবাজার ছায়াতরু ২১/ ২ নম্বর বাসার বাসিন্দা অপু ঘোষ (২২) ও সুনামগঞ্জের তাহিরপুরের রায়পাড়া গ্রামের মৃত সুশীল রায়ের ছেলে সৌরভ রায় (২৫)। এদের মধ্যে উজ্জল নগরীর লামাবাজার বলিপাড় ৭৩ নম্বর বাসার বাসিন্দা ও সৌরভ দাঁড়িয়াপাড়া ১৪ নম্বর বাসার বাসিন্দা।

ব্যবসায়ী আমির খান মামলার অভিযোগে জানিয়েছেন- ওই চার ছাত্রলীগ কর্মী দীর্ঘদিন ধরে তার কাছে চাঁদা দাবি করে আসছিল। মঙ্গলবার রাত পৌণে ৮ টার দিকে তারা তার ব্যবসা প্রতিষ্ঠানে আগ্নেয়াস্ত্রসহ উপস্থিত হয়ে চাঁদা দাবি করে। বিষয়টি তিনি তাৎক্ষণিক পুলিশকে অবগত করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com