1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে আহতের জন্য রক্তের প্রয়োজন চারশো ব্যাগ, রক্ত সংগ্রহ করেছে ছাত্রলীগ - জগন্নাথপুর টুয়েন্টিফোর
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৩:২১ অপরাহ্ন

সিলেটে আহতের জন্য রক্তের প্রয়োজন চারশো ব্যাগ, রক্ত সংগ্রহ করেছে ছাত্রলীগ

  • Update Time : শনিবার, ২৫ মার্চ, ২০১৭
  • ২৩৭ Time View

স্টাফ রিপোর্টার;

সিলেটের দক্ষিণ সুরমার শিববাড়িতে পৃথক দু’টি বোমা বিস্ফোরণে আহতের জন্য রক্তের প্রয়োজন বলে জানিয়েছেন কর্তব্যরত চিকিৎসকরা। এদিকে মহানগর ছাত্রলীগ নেতারা দাবি করেছেন তারা ইতিমধ্যে চারশো ব্যাগ রক্ত সংগ্রহ সংগ্রহ করেছে।

শনিবার (২৫ মার্চ) সন্ধ্যা পৌনে ৭টা ও রাত ৮টায় বোমা দু’টি বিস্ফোরিত হয়। দুই বিস্ফোরণে আহত অন্তত ৩৫ জনকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতদের চিকিৎসায় বিশেষ করে নিগেটিভ গ্রুপের রক্তের প্রয়োজন বলে জানিয়েছেন ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ডা মঞ্জুর মুর্শেদ অসিম।

আহতদের রক্ত দিতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান সিলেটের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংঘটনের কর্মীরা।

সিলেট মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক আব্দুল আলিম তুষার জানান, চারশো ব্যাগের মত রক্ত ইতিমধ্যে সংগ্রহ করা হয়েছে। সিলেট মহানগর ছাত্রলীগ হাসপাতালে রক্ত সংগ্রহের কাজ করছে। আমি নিজেও রক্ত দিয়েছি।

সম্মিলিত নাট্য পরিষদের সাধারণ সম্পাদক রজত কান্তি গুপ্ত সিলেটটুডে টোয়েন্টিফোর ডটকমকে জানান, ঘটনার খবর পেয়ে আমি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে এসে আহত একজনকে রক্ত দেই। আমার মত অনেকেই হাসপাতালে ছুটে এসে আহতদের রক্ত দিয়েছে।

পৃথক দু’টি বোমা বিস্ফোরণে পুলিশসহ ৩ জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। শনিবার প্রথম বোমাটি জঙ্গিদের হামলার মাধ্যমে বিস্ফোরিত হয় এবং দ্বিতীয়টি উদ্ধারের পর নিষ্ক্রিয় করতে গিয়ে এর বিস্ফোরণ ঘটে। নিহতদের মধ্যে আছেন পুলিশ পরিদর্শক চৌধুরী মো. আবু কায়সার ও ছাত্রলীগ নেতা পাপ্পু। এছাড়া আছেন মাসুক নামের একজন।

এসএমপির উপ পুলিশ কমিশনার জেদান আল মুসা এ তথ্য নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, দক্ষিণ সুরমার শিববাড়ি এলাকার আতিয়া মহলে দুই দিন ধরে জঙ্গিদের বিরুদ্ধে অভিযান পরিচালনা করা হচ্ছে। ‘অপারেশন টোয়াইলাইট’ নামের এ অভিযান পরিচালনা করছে সেনাবাহিনীর প্যারাকমান্ডো

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com