1. forarup@gmail.com : jagannthpur25 :
  2. jpur24@gmail.com : Jagannathpur 24 : Jagannathpur 24
সিলেটে কর্মরত জগন্নাথপুরের স্কুল শিক্ষক স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু-একমাত্র মেয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে - জগন্নাথপুর টুয়েন্টিফোর
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

সিলেটে কর্মরত জগন্নাথপুরের স্কুল শিক্ষক স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু-একমাত্র মেয়ে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে

  • Update Time : মঙ্গলবার, ৭ জুন, ২০১৬
  • ২২৮ Time View

স্টাফ রিপোর্টার :: সিলেট নগরীর টিলাগড়ে প্রাইভেট কারের ধাক্কায় জগন্নাথপুর পৌর এলাকার বাড়ী জগন্নাথপুর আবাসিক এলাকার বাসিন্দা সিলেটে কর্তরত স্কুল শিক্ষক স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন তাদের মেয়ে স্নেহা রায়। সে স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের ৬ষ্ট শ্রেণির ছাত্রী। মঙ্গলবার সকালের দিকে টিলাগড় শাহ মদনী ঈদগাহের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- জগন্নাথপুর পৌর সভার বাড়ী জগন্নাথপুর গ্রামের প্রয়াত রাজেন্দ্র লাল রায়ের ছেলে সিলেট স্কলার্সহোম স্কুল এন্ড কলেজের প্রশাসনিক কর্মকর্তা অরজিত রায় ও তার স্ত্রী দক্ষিণ সুরমার মহালক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা সুমিতা দাস। চাকুরীর সুত্রে ওই দম্পতি সিলেট খাদিমপাড়া ইউনিয়নের শাহপরাণ নিপোবন আবাসিক এলাকায় বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, বাসা থেকে সিএনজি অটোরিকশাযোগে স্ত্রী ও মেয়েকে নিয়ে শাহীঈদগাহস্থ স্কলার্সহোম স্কুলের উদ্দেশ্যে যাচ্ছিলেন অরজিত রায়। টিলাগড়স্থ শাহ মদনী শাহীঈদগাহ এর সামনে আসার পর বিপরীত দিক থেকে আসা একটি প্রাইভেট কার অটোরিকশাকে ধাক্কা দেয়।

এতে ঘটনাস্থলেই মারা যান অরজিত রায়। আশঙ্কাজনক অবস্থায় সুমিতা দাসকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত দম্পতির মেয়ে গুরুতর আহতাবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে নিহতের ভাতিজা জগন্নাথপুর প্রেসক্লাব সভাপতি শংকর রায় বলেন,একটি সাজানো সংসার তছনছ করে দিল ঘাতক কার। তিনি জানান, ময়না তদন্ত শেষে বিকেল চারটায় তাদের লাশ সিলেটের বাসায় আনা হয়েছে। ধর্মীয় ও সামাজিক আনুষ্ঠানিকতা শেষে লাশ চালিবন্দর মহাশশ্মানঘাটে নেয়া হবে। তাদের একমাত্র মেয়ের অবস্থাও অাশঙ্কাজনক বলে তিনি জানান। এদিকে মর্মান্তিক এই মৃত্যুর ঘটনায় জগন্নাথপুরসহ সিলেটের সর্বত্র শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর
জগন্নাথপুর টুয়েন্টিফোর কর্তৃপক্ষ কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত © ২০২৩
Design & Developed By ThemesBazar.Com